Campus Pata 24
ঢাকাWednesday , 13 December 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রওশন এরশাদ দলের কেউ না: জাপা মহাসচিব

ডেস্ক রিপোর্ট
December 13, 2023 3:50 pm
Link Copied!

রওশন এরশাদ জাতীয় পার্টির কেউ না বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু। বুধবার (১৩ ডিসেম্বর) দুপুরে রাজধানীর বনানীতে জাপা চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। মুজিবুল হক চুন্নু বলেন, তিনি (রওশন এরশাদ) আমাদের প্রধান পৃষ্ঠপোষক। তিনি দলীয় কোনো পদ হোল্ড করেন না। তাই তিনি দলের কেউ না। দলের প্রধান পৃষ্ঠপোষক একটি অলংকারিক পদ। নির্বাহী কোনো ক্ষমতা তার নেই।
তিনি আরও বলেন, আমরা নির্বাচন করতে এসেছি। নির্বাচনে এসে চলে যাওয়ার নাটক করতে আসিনি। আমরা নির্বাচনে অংশ নিয়ে ক্ষমতায় যাওয়ার স্বপ্নে বিভোর। আওয়ামী লীগ বিরোধী দলে যাবে সেরকম চিন্তা আমাদের মধ্যে আছে। কাজেই আমরা কেন নির্বাচন থেকে চলে যাব।
জাপা মহাসচিব বলেন, সোমবার রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ বেশ কয়েকজন নেতার সঙ্গে আমরা অনেকক্ষণ আলাপ করেছি। নির্বাচন কীভাবে ভালোভাবে হবে, আইনশৃঙ্খলা পরিস্থিতি কেমন থাকবে- এসব বিষয়ে আলোচনা হয়েছে। আমাদের একটাই দাবি, নির্বাচনের পরিবেশ এমন হতে হবে, যেন ভোটারদের আস্থা আসে। আর কোনো দাবি আমাদের নেই।  



আশরাফুল/সা.এ.

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।