Campus Pata 24
ঢাকাThursday , 21 December 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ক্যাম্পে ফের দুর্বৃত্তের গুলিতে রোহিঙ্গা যুবক নিহত 

ডেস্ক রিপোর্ট
December 21, 2023 5:36 pm
Link Copied!

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা আশ্রয় শিবিরে আবারও গুলি করে মোহাম্মদ আইয়ুব নামের এক রোহিঙ্গা যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় উখিয়া উপজেলার জামতলী ১৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ই-৬ ব্লকের স্থানীয় একটি দোকানে অজ্ঞাতনামা ১০/১২ জনের একদল দূর্বৃত্তদের করা গুলিতে এ যুবক নিহত হন।
নিহত আইয়ুব উখিয়া উপজেলার জামতলী ১৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ই-৬ ব্লকের মোহাম্মদ সাদিকের ছেলে।
উখিয়া থানার ওসি মো. শামীম হোসেন জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় উখিয়া উপজেলার জামতলী ১৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ই-৬ ব্লকের স্থানীয় একটি দোকানে মোহাম্মদ আইয়ুব সহ কয়েকজন রোহিঙ্গা আড্ডা দিচ্ছিল। এসময় অজ্ঞাতনামা ১০/১২ জনের একদল দূর্বৃত্ত তাকে লক্ষ্য করে উপর্যুপুরি গুলি ছুড়ে। এতে তিনি লুটিয়ে পড়লে দূর্বৃত্তরা ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুতুপালং এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনায় আরও দুই রোহিঙ্গা আহত হলেও তাদের নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি।
উল্লেখ্য, গত কয়েক দিনে ক্যাম্পে একাধিক গোলাগুলির ঘটনা ঘটেছে। এর আগে ভোরে এক রোহিঙ্গা নেতা সহ ২ জনকে গুলি করে হত্যা করা হয়।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।