Campus Pata 24
ঢাকাThursday , 21 December 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কলকাতা থেকে সাকিবের জন্য বিশেষ উপহার নিলেন অপু

ডেস্ক রিপোর্ট
December 21, 2023 5:28 am
Link Copied!

শাকিব খান এবং অপু বিশ্বাস দুই বাংলায় সমান জনপ্রিয়। তাঁদের সম্পর্ক আদৌ আছে না নেই, তা নিয়েও বিস্তর জলঘোলা। এরই মাঝে আবার ফারজ়ানা মুন্নী তাঁর স্বামী কৌশিক হোসেন তাপস এবং শবনম বুবলিকে কেন্দ্র করে বিতর্কে জড়িয়েছিলেন অপু। এই আলোচনার মাঝে চাপা পড়ে গিয়েছিল অপু এবং শাকিবের প্রসঙ্গ। 
প্রায়সময়েই অপু বিশ্বাসের মুখে শোনা যায় শাকিব বন্দনা। কয়েকমাস আগে যুক্তরাষ্ট্রেও একসঙ্গে ঘুরতে দেখা গেছে ঢালিউডের জনপ্রিয় এই জুটিকে। সাবেকের জন্য এখনো অপুর মনে রয়েছে যথেষ্ট শ্রদ্ধা ও ভালোবাসা। 
ওপার বাংলার সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে, কলকাতা থেকে ঢাকায় ফিরলেই শাকিবের জন্য সঙ্গে করে বিশেষ উপহার নিয়ে ফেরেন অপু।
অভিনয় কিংবা বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য প্রায়শই কলকাতায় যান অপু বিশ্বাস। ঢাকায় ফেরার সময় সাবেক স্বামী ও সন্তানের জন্য সঙ্গে করে কিছু নিয়ে যেতে ভুল করেন না তিনি। 
জানা যায়, কলকাতার বিখ্যাত মিষ্টির দোকান থেকে শাকিবের জন্য নিলেন গুড়ের সন্দেশ নিয়ে যান অপু বিশ্বাস। সঙ্গে নেন নায়কের প্রিয় কাজু বরফি। শেষবার যখন তিনি কলকাতায় এসেছিলেন, তখন প্রায় পাঁচ হাজার টাকার মিষ্টি কিনে নিয়ে গিয়েছিলেন। যেখানে ছিল, ছেলের পছন্দের শাঁখ সন্দেশ। সেটা সংগ্রহ করেছিলেন হাওড়ার একটি মিষ্টির দোকান থেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।