Campus Pata 24
ঢাকাFriday , 29 December 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

টেকনাফে নৌকা ডুবে প্রাণ গেলো জেলের

ডেস্ক রিপোর্ট
December 29, 2023 10:27 am
Link Copied!

কক্সবাজারের টেকনাফের শাহপরীরদ্বীপের বঙ্গোপসাগরের মোহনা গোলারচরে নৌকা ডুবে মো. আব্দুল হাকিম (২০) নামের এক জেলের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় নৌকা সহ এই জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত জেলে আব্দুল হাকিম টেকনাফের শাহপরীরদ্বীপ জালিয়াপাড়ার বাটু মিয়ার ছেলে।
শুক্রবার সকালে টেকনাফের সাববাং ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, মরদেহ দাফন করার প্রক্রিয়া চলছে।
ইউপি সদস্য আব্দুস সালাম জানিয়েছেন, বুধবার সন্ধ্যায় আব্দুল হাকিম সহ ৪ জেলে ২ টি নৌকা নিয়ে মাছ ধরতে যান। তারা শাহপরীরদ্বীপ-সেন্টমার্টিনের বঙ্গোপসাগরের গোলারচর মোহানায় মাছ ধরে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টায় ৩ জেলেিএকটি নৌকা নিয়ে ধরা মাছ নিয়ে কূলে ফিরে আসে। অপর জেলে ওখানে জাল ফেলে অপেক্ষা করতে থাকে। কূলে আনা মাছ বিক্রি অপর ৩ জেলে সন্ধ্যায় গোলার চরে গিয়ে হাকিম ও নৌকা দেখতে না পেয়ে খোঁজাখুজি করে। এক পর্যায়ে ডুবে যাওয়া নৌকা ও জালে হাকিমের মরদেহ পায়। তাকে নিয়ে জেলেরা কূলে ফিরেছে।
টেকনাফ নৌ পুলিশের পরিদর্শক তাপন কুমার বিশ্বাস জানান, নৌকা ডুবে এই জেলের মৃত্যুর ঘটনা ঘটে। পরিবারের পক্ষে কোন অভিযোগ না পাওয়ায় মরদেহ জনপ্রতিনিধি ও পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।