Campus Pata 24
ঢাকাFriday , 29 December 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ছেলের মোটরসাইকেল থেকে পড়ে প্রাণ গেল পুলিশ সদস্যের

ডেস্ক রিপোর্ট
December 29, 2023 10:16 am
Link Copied!

বগুড়ার শাজাহানপুরে ছেলের মোটরসাইকেল থেকে পড়ে আবদুল লতিফ (৫০) নামে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাতে উপজেলার সরকারি শাহ সুলতান কলেজ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা দিলে তিনি পেছন থেকে রাস্তায় পড়ে যান। পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
পুলিশ ও স্বজনরা জানান, নিহত পুলিশ কনস্টেবল আবদুল লতিফ সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার চড়িয়া শিকার এলাকার ঈমান আলীর ছেলে। তিনি বগুড়া পুলিশ লাইনসে বেতার বিভাগের কর্মরত ছিলেন। পরিবার নিয়ে শহরের চকলোকমান এলাকায় বসবাস করতেন।
বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে আবদুল লতিফ মোটরসাইকেলে পেট্রোল ভরার জন্য বনানী এলাকার পাম্পে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। এ সময় ছেলে মেজবাহ উদ্দিন গালিব মোটরসাইকেল চালাচ্ছিলেন। পথিমধ্যে সরকারি শাহ সুলতান কলেজ এলাকায় পৌঁছলে রাস্তায় কুকুরের সঙ্গে ধাক্কা লেগে গালিব নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা দেন। এতে লতিফ মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে মাথায় আঘাত পান।
পথচারীরা তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
শাজাহানপুর থানার ওসি শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, লতিফের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।