Campus Pata 24
ঢাকাMonday , 1 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনা ও শেখ রেহানার দায়িত্ব আমার : ফেরদৌস

Link Copied!

ঢাকা-১০ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ বলেছেন, একসময় বাবা-মা সন্তানকে আগলে রাখেন। আবার সন্তান বড় হলে বাবা-মাকে দেখে রাখেন, আগলে রাখেন। আমার দুটো সন্তানের মতো আপনাদের (শেখ হাসিনা ও শেখ রেহানা) আগলে রাখবো। আপনাদের দুজনের দায়িত্ব আমার। এই এলাকায় আপনাদের দেখেশুনে রাখবো।
সোমবার (১ জানুয়ারি) রাজধানীর কলাবাগান মাঠে আওয়ামী লীগের নির্বাচনি জনসভায় বক্তব্য দেওয়ার সময় এসব কথা বলেন তিনি। 
ফেরদৌস বলেন, আজ আমাদের মাঝে দখিনের বাতাস হয়ে এসেছেন প্রধানমন্ত্রী। আপনি ঐতিহাসিক ও গুরুত্বপূর্ণ আসন আমাকে দিয়েছেন। জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও এ আসনের মানসম্মান ধরে রাখবো।
তিনি বলেন, আমাকে ব্যারিস্টার ফজলে নূর তাপসের একটি সাজানো বাগান দিয়েছেন। তিনি এ এলাকার আওয়ামী লীগের প্রতিটি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ মহানগর আওয়ামী লীগের নেতাদের নিয়ে সুসংগঠিত একটি সাজানো বাগান তৈরি করে রেখেছেন। আমার এখানে বেশি কিছু করার নেই। এই সাজানো বাগানের একজন মালি হয়ে এর পরিচর্যা করলেই আগামী ৭ জানুয়ারি বাংলাদেশের ৩০০ আসনের মধ্যে সব চেয়ে বেশি ভোট নিয়ে এ এলাকার নৌকা আপনার হাতে তুলে দেবো।
ফেরদৌস বলেন, মনেপ্রাণে বিশ্বাস করি— ঢাকা ১০ আসন বঙ্গবন্ধুর আসন। যদি আপনাদের ভোটে আমি নির্বাচিত হই। তাহলে ঢাকা-১০ আসনটি আমি বঙ্গবন্ধুর প্রতি উৎসর্গ করবো। আমি বিশ্বাস করি ঢাকা-১০, এই ৩২ নম্বর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের।
নায়ক ফেরদৌস বঙ্গবন্ধুর দুই কন্যার দেখভাল করতে চান উল্লেখ করে বলেন, শেখ হাসিনা ও শেখ রেহানা আপনাদের দুজনের দায়িত্ব আমার। আমি আপনাদের (শেখ হাসিনা ও শেখ রেহানা) এ এলাকায় দেখে শুনে রাখবো ইনশাআল্লাহ।
তিনি বলেন, নৌকা আমাদের অস্তিত্ব, নৌকা মানে বঙ্গবন্ধু, নৌকা মানে শেখ হাসিনা। নৌকা মানে বাংলাদেশ। নৌকার জয় হোক।
এর আগে বিকেল সোয়া ৩টায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে কলাবাগান মাঠে আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় পৌঁছান শেখ হাসিনা। এসময় স্লোগান স্লোগানে তাকে স্বাগত জানান নেতাকর্মীরা।
জনসভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান। এতে আরও বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-১৩ আসনের নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের নৌকার প্রার্থী আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ঢাকা-১০ আসনের নৌকার প্রার্থী নায়ক ফেরদৌস আহমেদ ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নুর তাপস।   



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।