Campus Pata 24
ঢাকাMonday , 8 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

উপজেলা চেয়ারম্যানকে কুপিয়ে জখম

Link Copied!

গাইবান্ধার সাঘাটা উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবিরের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (৮ জানুয়ারি) বিকেলে উপজেলার হাট ভরতখালী মোড়ে এ ঘটনা ঘটে।
গুরুত্বর অবস্থায় তাকে প্রথমে গাইবান্ধা সদর হাসপাতালে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে পঙ্গু হাসপাতালে পাঠিয়েছেন চিকিৎসকরা।
জাহাঙ্গীর কবীর গাইবান্ধা জেলা যুবলীগের সহ-সভাপতি। তিনি প্রয়াত ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার ভাগনে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী ফারজানা রাব্বী বুবলীর নির্বাচনী এজেন্ট ছিলেন তিনি।
ফারজানা রাব্বী বুবলী ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রয়াত ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার মেয়ে। দলের মনোনয়ন বঞ্চিত হয়ে ফারজানা রাব্বী বুবলী ট্রাক প্রতীকে নির্বাচন করেন।
এদিকে জাহাঙ্গীর কবীরের ওপর হামলার ঘটনাটি পরিকল্পিত দাবি করে সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নাসিরুল ইসলাম স্বপন বলেন, ধারালো অস্ত্র দিয়ে জাহাঙ্গীর কবিরের শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম করা হয়েছে। রড ও লাঠি আঘাতে তার হাত-পা ভেঙে ফেলা হয়।
হামলার সত্যতা নিশ্চিত করে সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) আব্দুল্লাহ আল মামুন বলেন, বাড়ি ফেরার পথে বিকেলে হাট ভরতখালী মোড়ে পথরোধ করেন একদল দুর্বৃত্ত। এসময় তারা সিএনজি থেকে জাহাঙ্গীর কবীরকে নামিয়ে লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেন। তবে কারা এ হামলায় জড়িত সেটি জানা যায়নি।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।