Campus Pata 24
ঢাকাMonday , 8 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীর আরডিএ মার্কেটে ভয়াবহ আগুন

Link Copied!

রাজশাহী মহানগরীর আরডিএ মার্কেটে ভয়াবহ আগুন লেগেছে। সোমবার সন্ধ্যার পর আগুন লাগার খবর পেয়ে রাজশাহী ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। তবে কী কারণে আগুন লেগেছে তা এখনও জানা যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানান, আরডিএ মার্কেটে আগুনের লেলিহান শিখা দূর পর্যন্ত দেখা যাচ্ছে। আগুনের ভয়ে লোকজন মার্কেট থেকে দ্রুত বেরিয়ে এসেছেন। ব্যবসায়ীরাও যে যার মতো মালপত্র নিয়ে বের হওয়ার চেষ্টা করছেন। কিন্তু কোথা থেকে কীভাবে এই আগুনের সূত্রপাত কেউ বলতে পারছেন না। অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যবসায়ী ও সাধারণ মানুষের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।
মূলত আরডিএ মার্কেটের সামনের গেট থেকে দক্ষিণপাশে এ আগুন লেগেছে। এ মার্কেটের দক্ষিণ পাশের দোকানগুলোর মধ্যে বেশিরভাগ বিভিন্ন ধরনের চামড়াজাত দ্রব্যের দোকান রয়েছে। এতে বড় ধরনের ক্ষয়ক্ষতির আশঙ্কা করছেন ব্যবসায়ীরা। তবে বর্তমান অগ্নিকাণ্ডের পরিস্থিতি সম্পর্কে ফায়ার সার্ভিসের কোনো কর্মকর্তার বক্তব্য পাওয়া যায়নি।
ফায়ার সার্ভিস জানায়, এখন পর্যন্ত সব মিলিয়ে মোট ৮টি ইউনিট কাজ করছে। আগুন লাগার বিষয়ে এখনও স্পষ্ট বলা যাচ্ছে না। এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।
এর আগে মার্কেটটি অগ্নিনির্বাপণের জন্য খুবই ঝুঁকিপুর্ণ উল্লেখ করে ফায়ার সার্ভিস থেকে বেশ কয়েকবার নোটিশ দেয়া হয়েছে। তারপরও কর্তৃপক্ষ ব্যবস্থা নেয়নি।
বিষয়টি নিশ্চিত করে বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির জানান, আরডিএ মার্কেটের আগুন নেভাতে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট কাজ করছে।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।