Campus Pata 24
ঢাকাTuesday , 9 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

স্কুলের প্রেমিকাকেই বিয়ে করলেন সাদিও মানে

Link Copied!

সেনেগালের তারকা ফুটবলার সাদিও মানে কিছুদিন আগে নিজের এলাকা বাম্বলিতে স্টেডিয়াম স্থাপন করে প্রশংসা কুড়িয়েছিলেন। এবার ফের খবরের শিরোনাম হয়েছেন তিনি। জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন সেনেগালের এই তারকা ফুটবলার। দীর্ঘদিন প্রেমের পর অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।
সেনেগালের এই ফরোয়ার্ড বরাবরই নিজেকে আড়াল রাখতে চান সামাজিক যোগাযোগমাধ্যম ও মিডিয়া থেকে। বিয়ের ক্ষেত্রেও একই কাজ করেন তিনি। গোপনে বিয়ের কাজ করে গেলেও সামাজিক যোগাযোগমাধ্যমে অবশ্য ছড়িয়ে পড়ে তার স্ত্রীর বেশ কয়েকটি ছবি।
নাইজেরিয়ান গণমাধ্যম পুলসি স্পোর্টসের প্রতিবেদন থেকে জানা যায়, সেনেগালে ডাকার শহরের কেউর মাসারে মানের বিবাহ অনুষ্ঠান হবে এবং তার স্ত্রীর নাম আয়শা টাম্বা। মানের জন্মস্থান কাসামানসার বাসিন্দা তিনি। আল নাসর ফরোয়ার্ডের মতোই মাডিনগে ভাষায় কথা বলেন তার স্ত্রী। কিশোর থাকা অবস্থায় তাদের প্রেম। স্কুলে থাকাকালীন আয়শার যত্ন নেওয়ার পাশাপাশি পড়াশোনার খরচ বহন করতেন মানে, বিষয়টি আগেই পরিস্কার করেন তিনি।
কয়েকদিন আগেই নিজের এলাকা বাম্বলিতে স্টেডিয়াম স্থাপন করে প্রশংসা কুড়িয়েছিলেন মানে। এবার খবরের শিরোনাম হলেন আরও একবার। দীর্ঘদিন প্রেমের পর অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এই আল নাসর ফরোয়ার্ড।
প্রেম করলেও মানে নিজের ব্যক্তিগত তথ্য সবসময় মিডিয়া থেকে গোপন রাখতেন। আর এ কারণেই হয়তো তার বিয়েকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগমাধ্যমে এতো আগ্রহ দেখা যাচ্ছে ভক্তদের। জানা যায়, আয়শা সেনেগালের ভালো একটি পরিবারের মেয়ে। তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে নেই। তাছাড়া তিনি একজন স্থপতির বোন।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।