Campus Pata 24
ঢাকাSunday , 7 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

‘সাকিব শুধু মাগুরার স্টার নয়, বাংলাদেশের স্টার’

Link Copied!

শেষ হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ।  এবারের নির্বাচনে নৌকা প্রতীকে লড়েছেন জাতীয় ক্রিকেট দলের বর্তমান ও সাবেক দুই অধিনায়ক সাকিব আল হাসান ও মাশরাফি বিন মর্তুজা।  তারকা এই দুই ক্রিকেটারের নির্বাচনে অংশ নেয়া প্রসঙ্গে কথা বলেছেন বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস চৌধুরী। 
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে লড়েছেন আওয়ামী লীগের প্রার্থী মাশরাফি। অন্যদিকে, প্রথমবারের মতো রাজনীতিতে নাম লেখিয়েছে সাকিব।  মাগুরা-১ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।  
জালাল ইউনুস মনে করেন, মাগুরা থেকে বিজয়ী হয়েই ফিরবে সাকিব।  রোববার (৭ জানুয়ারি) গুলশানে ভোট দেয়া শেষে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন তিনি।  জালাল ইউনুস বলেন, ‘ইনশাআল্লাহ, সাকিব ভালো করবে।  সে অবশ্যই জয়ী হবে, সে অনেক পপুলার।  সাকিব শুধু মাগুরার স্টার নয়, বাংলাদেশের স্টার।  তার জনপ্রিয়তা অনেক।  মাগুরার ছেলে সে, সেখান থেকে বিজয়ী হয়েই আসবে। ’
অন্যদিকে, মাশরাফির দুর্দান্ত নেতৃত্বের প্রশংসা করে বিসিবির এই পরিচালক বলেন, ‘হি ইজ অলওয়েজ অ্যা লিডার।  তার মধ্যে জন্মগতভাবেই একটা লিডারশিপ আছে।  তার পাঁচ বছর হয়ে গেছে রাজনীতিতে।  সে এখন অলমোস্ট পরিপক্ব রাজনীতিবীদ।  এই লিডারশিপটা ওকে অনেক বেশি হেল্প করবে। ’



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।