Campus Pata 24
ঢাকাMonday , 15 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

চিরপ্রতিদ্বন্দ্বি বার্সেলোনাকে উড়িয়ে শিরোপা রিয়াল মাদ্রিদের

Link Copied!

চিরপ্রতিদ্বন্দ্বি বার্সেলোনাকে ৪-১ গোলে উড়িয়ে স্প্যানিশ সুপার কাপের শিরোপা নিজেদের করে নিয়েছে রিয়াল মাদ্রিদ। সৌদি আরবের রিয়াদে গতরাত ছিল ভিনির আলো ছড়ানোর রাত। তার ম্যাজিকেই ১৩তম ট্রফি এসেছে মাদ্রিদের ঘরে। গত ফাইনালে পরাজয়ের মধুর প্রতিশোধ নিলো কার্লো আনচেলত্তির দল।
সৌদির আল-আওয়াল পার্কে এগিয়ে যেতে খুব বেশি সময় নেয়নি লস ব্লাঙ্কোসরা। ম্যাচের ৭ মিনিটে বার্সা গোলরক্ষককে বোকা বানিয়ে জালে বল জড়ান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিয়াস জুনিয়র। সিউউউ উদযাপনে মনে করান সাবেক সতীর্থ সিআর-সেভেনকে। মাত্র তিন মিনিটেই ব্যবধান দ্বিগুণ করেন ভিনিসিয়াস।
৩৯ মিনিটে পাওয়া পেনাল্টি থেকে হ্যাটট্রিক পূরণ করতেও কোনো ভুল হয়নি ভিনিসিয়াসের। একবিংশ শতাব্দীর এল ক্লাসিকোতে এটিই দ্রুততম হ্যাটট্রিক। তবে লেভানদোভস্কির ভলিতে এক গোল শোধ দেয় বার্সা। ৩-১ গোলের লিড নিয়ে চালকের আসনে থেকেই বিরতিতে যায় রিয়াল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।