Campus Pata 24
ঢাকাMonday , 15 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ইট পড়ে মৃত্যু, ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে লিগ্যাল নোটিশ

Link Copied!

মাথায় ইট পড়ে নিহত বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক দিপু সানার পরিবারকে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে লিগ্যাল নোটিশ দেয়া হয়েছে।
সোমবার (১৫ জানুয়ারি) জনস্বার্থে এ নোটিশ পাঠান আইনজীবী মোহাম্মদ ছফওয়ান করিম। এতে সাত দিনের মধ্যে এ ক্ষতিপূরণ দিতে বলা হয়।
সচিব সড়ক ও সেতু বিভাগ, সচিব অর্থ বিভাগ, সচিব আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়, সচিব স্বরাষ্ট্রমন্ত্রণালয়, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র, ঢাকার জেলা প্রশাসক ও ডিএমপি কমিশনারকে নোটিশে বিবাদী করা হয়েছে।
প্রসঙ্গত, গত ১০ জানুয়ারি রাতে রাজধানীর মৌচাক এলাকার ফখরুদ্দিন রেস্টুরেন্টের পাশে নির্মাণাধীন একটি ভবন থেকে দিপু সানার মাথার ওপর ইট পড়ে। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) তার মৃত্যুর ঘটনায় রমনা থানায় মামলা করে বাংলাদেশ ব্যাংকের এই সহকারী পরিচালকের পরিবার।
দিপু সানার বাড়ি খুলনার পাইকগাছা থানার সোলদানা গ্রামে। স্বামী সফটওয়্যার ইঞ্জিনিয়ার তরুণ কুমার বিশ্বাস ও তিন বছরের ছেলে নিশিরাজ বিশ্বাসকে নিয়ে মগবাজার গাবতলা এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন তিনি। ২০১৭ সালে বাংলাদেশ ব্যাংকে কর্মকর্তা হিসেবে যোগ দেন দিপু সানা। পরে সহকারী পরিচালক হন।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।