Campus Pata 24
ঢাকাMonday , 22 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সন্তানের জন্য বিপিএল ছাড়লেন জিয়াউর

Link Copied!

বিপিএলের দশম আসর এরই মধ্যে মাঠে গড়িয়েছে। তবে টুর্নামেন্টের প্রথম পর্ব শেষ হওয়ার আগেই নিজের নাম সরিয়ে নিয়েছেন অলরাউন্ডার জিয়াউর রহমান।
এবারের বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলার কথা ছিল তার। মূলত কন্যাসন্তানের অসুস্থতার কারণেই বিপিএলে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।
রোববার (২১ জানুয়ারি) এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে চট্টগ্রাম ফ্র্যাঞ্চাইজি। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স জানিয়েছে, অলরাউন্ডার জিয়াউর রহমানকে দশম বিপিএলে আর দেখা যাবে না। তার কন্যাসন্তানের অসুস্থতার জন্য টুর্নামেন্ট থেকে নিজের নাম সরিয়ে নিয়েছেন তিনি।
ফ্র্যাঞ্চাইজিটি আরও জানিয়েছে, তার সন্তান এই মুহূর্তে কঠিন ব্যাধির সঙ্গে লড়াই করছে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স পরিবার প্রার্থনা এবং সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছে। তিনি যেন এই পরিস্থিতি থেকে সুস্থ ও সফলভাবে বেরিয়ে আসতে পারেন। জিয়াউর তার সন্তানের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।
গত মৌসুমে চট্টগ্রামের তারকা পারফর্মারদের একজন ছিলেন জিয়াউর। সাত ইনিংসে ৩০ দশমিক ২০ গড় এবং ১৫৪ দশমিক ৮ স্ট্রাইক রেটে ১৫১ রান করেছিলেন অভিজ্ঞ এই অলরাউন্ডার। তাই এবারও তার ওপর আস্থা রেখেছিল ফ্র্যাঞ্চাইজিটি।
উল্লেখ্য, এবারের বিপিএলে ৭ উইকেটের জয়ে আসর শুরু করলেও নিজেদের দ্বিতীয় ম্যাচে খুলনা টাইগার্সের কাছে হেরেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।
 



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।