Campus Pata 24
ঢাকাTuesday , 23 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে গ্যাস ট্যাবলেট ২ যুবকের আত্মহত্যা

Link Copied!

বগুড়ার শেরপুরে গ্যাস ট্যাবলেট খেয়ে তৌহিদুল ইসলাম (২৫) নামের এক ব্যাটারি চালিত অটো চালক  আত্মহত্যা করেছে। সে মির্জাপুর ইউনিয়নের বিরোইল পূর্ব পাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে। 
আজ মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকাল ৬টায় চিকিৎসাধীন অবস্থায় শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।  এর আগে সোমবার দিবাগত রাত ৯ টার দিকে নিজ বাড়িতে গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়ে। 
জানা যায়, প্রতিদিনের নেয় ব্যাটারিচালিত অটো রিকশা ভাড়ায় চালিয়ে বাড়িতে এসে চার্জ দেয়। রাতের খাবার  খেয়ে নিজ ঘরে ঘুমাতে যায়। সকলের অজান্তে রাত ৯ টার দিকে গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পরে। অসুস্থতার খবর পরিবারের লোকজন জানতে পেরে তাকে উদ্ধার করে শহিদ জিয়াউর রহমান কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ছয়টার দিকে সে মারা যায়। 
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানান, তহিদুল এর বাবা বাক প্রতিবন্ধী হওয়ায় তৌহিদুল অটো চালিয়ে সংসার চালাত। পারিবারিক কলহের কারণেই সে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে।
অন্যদিকে, পারিবারিক কলহের কারণে পৌর শহরের উত্তরসাহা পাড়া এলাকার রুবেল হোসেনের ছেলে বিশা (২০) নামের এক যুবক গ্যাস ট্যাবলেট খেয়ে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।  
এ বিষয়ে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম রেজা জানান, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।