Campus Pata 24
ঢাকাTuesday , 23 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

হাজীগঞ্জে ১১ হসপিটাল ও ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

Link Copied!

হাজীগঞ্জ বাজারের দশ হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে বিভিন্ন অনিয়মের কারণে ৫ লাখ ২০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত এবং সেন্ট্রাল হাসপাতালের কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়।
মঙ্গলবার (২৩ জানুয়ারি) হাজীগঞ্জ বাজারে সকাল থেকে বিকাল পর্যন্ত পৃথক দুইটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম মাওলা নঈমসহ একটি টিম এবং ২য় টিমের নেতৃত্ব দেন সহকারী কমিশনার ভূমি (ভূমি) মেহেদী হাছান মানিকসহ উপজেলা স্যানিটারি  ইন্সপেক্টর সামছুল আলম রমিজ অভিযান পরিচালনা করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল জানান, ভোক্তা অধিকার আইন ২০০৯ সালের ৫২ ও ৫৩ ধারায় লাইসেন্স নবায়ন না থাকা ও সার্টিফিকেট ছাড়া নার্স নিয়োগসহ নানান অনিয়মের অভিযোগে হাজীগঞ্জ জেনারেল হাসপাতাল, সেন্ট্রাল হাসপাতাল ও এইচজি হেলথ কেয়ারকে ১ লাখ টাকা করে মোট ৩ লাখ টাকা, মিডওয়ে হসপিটালকে ৩৫ হাজার, একুশে হাসপাতালকে ২০ হাজার, রয়েল হসপিটাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার ৫০ হাজার, হাজীগঞ্জ মুন হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা, আরিয়ানা মেডিকেল সেন্টারে ৩০ হাজার টাকা, শাহ মিরান হাসপাতালে ২০ হাজার টাকা, শাহজালাল মেমোরিয়াল হসপিটালে ১০ হাজার টাকা ও হাজীগঞ্জ কমপ্যাথে ১০ হাজার টাকাসহ মোট ৫ লাখ ২৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম মাওলা নঈম জানান, হাজীগঞ্জ উপজেলা প্রায় ৩৫টি হসপিটাল ও ডায়াগনস্টিক সেন্টার রয়েছে। যে সমস্ত প্রতিষ্ঠান বাকী রয়েছে, সে সমস্ত প্রতিষ্ঠানকে পর্যায়ক্রমে এমন অভিযান অব্যাহত থাকবে।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।