Campus Pata 24
ঢাকাTuesday , 30 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বাণিজ্য মেলায় মিনিস্টারের সকল পণ্যে চলছে অবিশ্বাস্য ছাড়!

Link Copied!

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০২৪ উপলক্ষ্যে মিনিস্টার ইলেকট্রনিক্সের প্যাভিলিয়নে সকল পণ্যের উপর চলছে অবিশ্বাস্য মূল্যছাড়।
মেলা উপলক্ষে প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য যেমন টেলিভিশন, রেফ্রিজারেটর, এসি, ওয়াশিং মেশিন,রাইস কুকার, ব্লেন্ডার, আয়রন ইত্যাদি। এছাড়াও পাওয়া যাচ্ছে মিনিস্টার ব্র্যান্ডের বিভিন্ন ক্লিনিং ও হিউম্যান কেয়ার পণ্য। মিনিস্টার প্যাভিলিয়নে দেখা যাচ্ছে ক্রেতাদের উপচে পড়া ভীড়। 
এই সম্পর্কে জানতে চাইলে মিনিস্টার ইলেকট্রনিক্সের হেড অব ব্যান্ড সোহেল কিবরিয়া বলেন, “চলমান বাণিজ্য মেলা উপলক্ষ্যে মিনিস্টারের সকল পণ্যের উপর চলছে বিশেষ মূল্যছাড়। টিভি, রেফ্রিজারেটর, এসি সহ সকল পণ্যে মূল্যছাড় এবং নিশ্চিত উপহার রয়েছে। মেলাজুড়ে এরকম অফার অন্য কেউ দিচ্ছে বলে আমার জানা নেই। আমরা সবসময় চেষ্টা করি যেন সাধারণ মানুষ সাধ্যের মধ্যে সর্বোচ্চ মানসম্পন্ন পণ্য কিনতে পারে। আশা করি মেলায় মিনিস্টারের প্যাভিলিয়নে এসে ক্রেতারা হতাশ হবেন না।”
মেলা উপলক্ষ্যে মিনিস্টারের উল্লেখযোগ্য অফারগুলোর মধ্যে রয়েছে নির্দিষ্ট রেফ্রিজারেটরে ২০,০০০ টাকা পর্যন্ত মূল্যছাড়। আরো আছে অন্যান্য রেফ্রিজারেটরে ৫৩% পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়া, ২৪ ইঞ্চির যেকোনো স্মার্ট টেলিভিশনে ৩৭% ও এসির উপর ২২% পর্যন্ত মূল্যছাড় রয়েছে। ওয়াশিং মেশিনে ৪,০০০ ও মাইক্রোওয়েভ ওভেনে ২,০০০ টাকা পর্যন্ত বিশাল মূল্যছাড় চলছে। রাইস কুকার, কেটলি ও আয়রনের সাথে রয়েছে বিভিন্ন রকমের উপহার এবং ফ্যানের সাথে রয়েছে ফ্রি ইলেক্ট্রিক কেটলি। এছাড়াও, প্রতিটি পণ্যেই রয়েছে নিশ্চিত অফার। 
২১শে জানুয়ারি থেকে শুরু হওয়া ২৮তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় হল ‘এ’-এর চঝ ৪১, এঝ ৪৪,৪৫ নং প্যাভিলিয়নে ক্রেতারা পেয়ে যাবেন মিনিস্টারের পণ্য। 
মিনিস্টারের সর্বশেষ অফার বা যেকোনো তথ্য জানতে ভিজিট করুন: https:// ministerbd. com/ অথবা যোগাযোগ করুন হটলাইনঃ ০৯৬০৬৭০০৭০০/ ০৯৬০৬৭০০৭০০ নম্বরে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।