Campus Pata 24
ঢাকাFriday , 26 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

অভিনেত্রীর সঙ্গে পরকীয়া, চটেছেন অভিনেতার স্ত্রী

Link Copied!

ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা দর্শন থুগুদীপা। বিবাহবর্হিভূত সম্পর্কে জড়িয়ে বিতর্কের মুখে পড়েছেন একাধিকবার। তবে সেই অভিযোগের তীর আবারো উঠেছে দর্শন থুগুদীপার বিরুদ্ধে। অভিযোগ উঠেছে, আরেক অভিনেত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন দর্শন। আর এ খবর জানার পর চটেছেন দর্শনের স্ত্রী বিজয়লক্ষ্মী।
বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) কন্নড় সিনেমার অভিনেত্রী পবিত্র গৌড়া তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন। বেশ কিছু স্থিরচিত্র নিয়ে ভিডিওটি তৈরি করা হয়েছে। তাতে দেখা যায়, পবিত্র গৌড়ার সঙ্গে নানা জায়গা ফ্রেমবন্দি হয়েছেন দর্শন। তাদের একটি বিয়ের ছবিও রয়েছে।
এ ভিডিওর ক্যাপশনে পবিত্র গৌড়া লিখেছেন, এক দশক কেটে গেছে, আজীবন কাটাতে চাই। আমাদের সম্পর্কের ১০ বছর কেটে গেলো। ধন্যবাদ।’ তবে দর্শন-পবিত্র বিয়ে করেছেন কিনা তা নিশ্চিত করেননি।
মূলত, পবিত্র গৌড়ার এ ভিডিও প্রকাশ্যে আসার পরই তৈরি হয়েছে জটিলতা। দর্শনার স্ত্রী বিজয়লক্ষ্মীরও এটি দৃষ্টি এড়ায়নি। এক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘কারো স্বামীর ছবি পোস্ট করার আগে এই নারীর সজাগ হওয়া উচিত। এই পোস্টে তার চরিত্র ও নৈতিকতার বহিঃপ্রকাশ ঘটেছে। এই পুরুষটি বিবাহিত জেনেও সে তার কাছে থাকতে ও প্রয়োজন মেটাতে পছন্দ করে। এই ছবি পরিষ্কার বলে দিয়েছে খুশি গৌড়া পবিত্র গৌড়া ও সঞ্জয় সিংয়ের কন্যা।’
আইনি পদক্ষেপ নেওয়ার কথা জানিয়ে বিজয়লক্ষ্মী লিখেন, আমি সাধারণত, ব্যক্তিগত বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় কণ্ঠ উঁচু করতে পছন্দ করি না। আমার মনে হয়, পরিবারের স্বার্থে এখন তা করার সময় এসেছে। যারা সমাজে ভিন্ন ইমেজ তৈরি করতে চাইছে, তাদের বিরুদ্ধে আমি আইনি পদক্ষেপ নেব।
ব্যক্তিগত জীবনে ভালোবেসে বিজয়লক্ষ্মীকে বিয়ে করেন দর্শন। ২০০৩ সালে মন্দিরে গিয়ে বিয়ে করেন তারা। এ দম্পতির একটি পুত্র সন্তান রয়েছে। গোপন বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা চললেও এখনো মুখে কুলুপ এঁটেছেন দর্শন।
১৯৯৭ সালে রুপালি পর্দায় অভিষেক ঘটে দর্শন থুগুদীপার। ২০০১ সালে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন তিনি। এরপর অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো— ‘ম্যাজেস্টিক’, ‘কারিয়া’, ‘গাজা’, ‘সারথি’ প্রভৃতি।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।