Campus Pata 24
ঢাকাWednesday , 31 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ইবির নওগাঁ জেলা ছাত্রকল্যাণ সমিতির চড়ুইভাতি

ইবি প্রতিনিধি
January 31, 2024 12:51 pm
Link Copied!

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ‘নওগাঁ জেলা ছাত্রকল্যাণ সমিতি’র উদ্যোগে চড়ুইভাতি ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ জানুয়ারী) দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের লেকপাড়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় নওগাঁ জেলা থেকে আগত নবীন শিক্ষার্থীদের ফুল, চকলেট ও শিক্ষা সামগ্রী দিয়ে বরণ করে নেওয়া হয়।

অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্বে ছিলেন ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের মো: সৈকত এবং পরিসংখ্যান বিভাগের মারিয়া আক্তার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. এমতাজ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. বখতিয়ার হাসান, সিএসই বিভাগের সহযোগী অধ্যাপক ড. হাবিবুর রহমান, আইসিটি বিভাগের সহকারী অধ্যাপক কাজী মওদুদ আহমেদ এবং কমিউনিকেশন অ্যান্ড মাল্টিমিডিয়া জার্নালিজম বিভাগের প্রভাষক তন্ময় সাহা জয়।

অনুষ্ঠানে জার্নালিজম বিভাগের প্রভাষক তন্ময় সাহা জয় বলেন, এই জেলা সমিতি অত্যন্ত ইফেক্টিভ একটি সংগঠন। আপনারা সবাই একে অপরের সাথে পরিচিত হবেন, জেলার শিক্ষকদের সাথে সুসম্পর্ক বজায় রাখবেন। আপনাদের যেকোন সমস্যায় আমাদের জানাবেন, আমরা সাধ্যমতো চেষ্টা করবো আপনাদের সমাধান দেওয়ার।

আইসিটি বিভাগের সহকারী অধ্যাপক কাজী মওদুদ আহমেদ বলেন, অনেকদিন পর আমি জেলা সমিতির অনুষ্ঠানে উপস্থিত হতে পেরেছি। সবাইকে একসাথে পেয়ে আমার এত ভালো অনুভূতি হচ্ছে যা বলে বোঝাতে পারবো না। নবীন যারা ইবিতে ভর্তি হয়েছো তোমাদের সবাইকে শুভেচ্ছা জানাই। একইসাথে, এই অনুষ্ঠান আয়োজনের জন্যও আয়োজক কমিটিকে ধন্যবাদ।

ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. বখতিয়ার হাসান বলেন, এখানে জয়েন করার পর থেকেই এই জেলা সমিতি আমাকে কাছে নিয়েছে। মাঝে কিছু প্রতিবন্ধকতা থাকার পরেও বর্তমানে ভালো ভাবেই প্রোগ্রাম হচ্ছে। আমি শুধু বলতে চাই, এটা একটা ভালো প্লাটফর্ম যেটা আপনাকে অনেক কিছু দিবে। শিক্ষকরা সমাধান না করতে পারলেও সমাধানের পথ দেখিয়ে দিবে। জীবনে উন্নতি করতে আপনাকে আগে পরিকল্পনা করতে হবে, এরপর কাজে নেমে যেতে হবে।

প্রধান অতিথি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. মো: এমতাজ হোসেন বলেন, নওগাঁ এমন একটি জেলা যার ইতিহাস, ঐতিহ্য অত্যন্ত সুখকর, সুন্দর। আজকে যদি এই সমিতি না থাকতো তবে আমাদের কারো সাথেই দেখা হতো না। আগামীতে তোমাদের দিকনির্দেশনা দিতে পারার একটা সুযোগ উন্মোচন হয়েছে। তোমরা বাবা মায়ের মুখ, দেশের মুখ উজ্জ্বল করবে এবং নওগা জেলার মুখ উজ্জ্বল করবে এটাই প্রত্যাশা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।