Campus Pata 24
ঢাকাMonday , 29 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

গাজায় হাসপাতাল প্রাঙ্গণেই দাফন করা হচ্ছে মরদেহ

Link Copied!

ফিলিস্তানের গাজায় একটি হাসপাতালটি ইসরাইলি সেনা কতৃক অবরুদ্ধ করে রাখায় মারা যাওয়া ব্যক্তিদের মরদেহ সেখান থেকে বের করা সম্ভব হচ্ছে না। ফলে  হাসপাতাল প্রাঙ্গণেই তিনজনের মরদেহ দাফন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ গাজার খান ইউনিস শহরের আল আমাল হাসপাতালে। খবর আলজাজিরার।
রোববার (২৮ জানুয়ারি) সংস্থাটি তাদের ভেরিফায়েড এক্স অ্যাকাউন্টে দেয়া এক পোস্টে জানায়, ‘আমাদের কর্মীরা খান ইউনিসের আল-আমাল হাসপাতাল প্রাঙ্গণে তিনজনকে দাফন করেছে।’
ওই পোস্টে আরও বলা হয়, ইসরায়েলি বাহিনী হাসপাতালটি ঘিরে রাখায় এসব মরদেহ সেখান থেকে বের করে স্থানীয় কবরস্থানে নিয়ে যাওয়া সম্ভব হয়নি। এজন্য তাদের হাসপাতাল প্রাঙ্গণে দাফন করা হয়েছে।
সম্প্রতি গাজার দক্ষিণাঞ্চলে স্থল অভিযান জোরদার করেছে ইসরায়েলি বাহিনী। এর অংশ হিসেবে আল-আমাল হাসপাতাল অবরোধ করে রাখা হয়েছে।
সংবাদমাধ্যম ওয়াফা জানিয়েছে, খান ইউনিসের নাসের মেডিকেল কমপ্লেক্সের ভেতরে একটি গণকবরে ৩৫ জনকে দাফন করা হয়েছে। ইসরায়েলি বিমান হামলায় তারা সবাই প্রাণ হারিয়েছেন। মরদেহগুলো বাইরে আনা সম্ভব না হওয়ায় সেখানেই দাফন করা হয়েছে।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।