Campus Pata 24
ঢাকাSunday , 28 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বসুন্ধরা শপিং মলে ‘মোবাইল সিটি’ ও ‘অ্যাপারেল কর্নার’ চালু

Link Copied!

রাজধানীর প্রাণকেন্দ্রে বসুন্ধরা সিটি শপিং মলের বেজমেন্ট ১ ও ২-এ আনুষ্ঠানিকভাবে চালু হলো দেশের বিশ্বস্ত এবং নির্ভরযোগ্য মোবাইল ফোন ও এর সরঞ্জামাদি বিপণনের ‘মোবাইল সিটি’। এছাড়া লেভেল ৮-এর ব্লক এ-তে অত্যাধুনিক ফ্যাশন হাউসগুলো নিয়ে নতুন আঙ্গিকে চালু হয়েছে ‘অ্যাপারেল কর্নার’। রোববার (২৮ জানুয়ারি) বিকেলে আনুষ্ঠানিকভাবে ‘মোবাইল সিটি’ ও ‘অ্যাপারেল কর্নার’র যাত্রা শুরু হয়।
মোবাইল সিটি: বসুন্ধরা সিটি শপিং মলের বেজমেন্ট ১ ও ২-এ ১৮১টি শপে আইফোন, স্যামসাং, অপপো, ভিভো, শাওমি, রিয়েলমি, ইনফিনিক্স, টেকনো, অরাইমোসহ সব ব্র্যান্ডের লেটেস্ট মডেলের ফোন ও এর সরঞ্জামাদি পাওয়া যাবে।
অ্যাপারেল কর্নার: বসুন্ধরা সিটি শপিং মলের লেভেল ৮-এর ব্লক এ-তে অ্যাপারেল কর্নারে পাওয়া যাবে- ফ্রিল্যান্ড, ক্লাব হাউজ, সেইলর, ভোগ বাই প্রিন্স, আরটিসান, মেন্স ওয়ার্ল্ড, ইনফিনিটি মেগা মল, ইক্সটাসি, স্প্লাশ ব্র্যান্ডের প্রোডাক্টগুলো।
এ বিষয়ে বসুন্ধরা সিটি ডেভেলপমেন্ট লিমিটেডের ইনচার্জ মেজর (অব.) মো. মোহসিনুল করিম বলেন, আমাদের চেয়ারম্যান স্যার (আহমেদ আকবর সোবহান) দূরদর্শী চিন্তার মানুষ। চেয়ারম্যান স্যার সব সময় বেস্ট জিনিস করার চেষ্টা করেন। বসুন্ধরা সিটি ১০০ বছরের প্ল্যান নিয়ে এগিয়ে যাচ্ছে। আমরা ইতোমধ্যে ২০ বছর পার করেছি। আমাদের মার্কেটকে নাম্বার ওয়ান রাখার জন্য আমরা ঢেলে সাজাচ্ছি। তিনি বলেন, সব ধরনের মোবাইল ও মোবাইলের যাবতীয় জিনিস একসঙ্গে নিয়ে আসা হয়েছে এখানে।
তিনি আরও বলেন, আমাদের অ্যাপারেল সেক্টরের নয়টি পোশাক হাউসকে এখানে নিয়ে আসা হয়েছে। এখানকার মতো ব্যবহারিক লাইটিং ঢাকার কোথাও নেই। আমরা বাংলাদেশের সবচেয়ে পরিচ্ছন্ন মার্কেট। এখানে ন্যাচারাল অক্সিজেনের ব্যবস্থা আছে। আগামীতে মেট্রোরেল থেকে সরাসরি মার্কেটে আসার ব্যবস্থাও করা হচ্ছে। ক্রেতাদের সর্বোত্তম সেবা প্রদানের জন্য যা যা প্রয়োজন, আমাদের পক্ষ থেকে তার সবই আমরা করার চেষ্টা করছি।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।