Campus Pata 24
ঢাকাTuesday , 30 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহে ছিনতাই কারী আটক ২

Link Copied!

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার দরিল্যা গ্রামের প্রবাসী হাফিজুল ইসলামের স্ত্রীর হাত থেকে ছিনতাই হওয়া ৬ লাখ টাকা, চেকবই ও একটি মোবাইল উদ্ধার করেছে ত্রিশাল থানা পুলিশ। সোমবার দুপুরে ত্রিশাল সোনালী ব্যাংক থেকে উত্তোলন করা টাকা নিয়ে বাড়ি ফেরার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক এর ইভা ফিলিং স্টেশন সংলগ্ন নাঈম মোটরসাইকেল গ্যারেজ এর সামনে থেকে মোটরসাইকেল যোগে দুই ছিনতাইকারী চলন্তবস্থায় অভিনব কৌশলে টাকা ছিনতাই করে পালিয়ে যায়।
যাওয়ার পথে ভুক্তভোগীর ডাক চিৎকার করলে খবর পেয়ে এএসআই মাহমুদুল হাসান জামান ছিনতাইকারী কে ধাওয়া করে শুরু করলে পরে কিলো ডিওটিতে থাকা এসআই হুমায়ুন কবীর ও ধাওয়া করে দুই ছিনতাইকারী সোহাগ মিয়া (২৮) ও মেহেদী হাসান (২৫) গ্রেফতার করতে সক্ষম হয়।
এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (ত্রিশাল) অরিত সরকার বলেন, প্রবাসীর স্ত্রী শিরিন আক্তার সোনালী ব্যাংক থেকে ৬ লাখ টাকা উত্তোলন করে রিকশাযোগে বাড়ি ফেরার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নাঈম মোটর গ্যারেজে পৌঁছামাত্রই মোটরসাইকেল যোগে এসে দুই ছিনতাইকারী টাকা নিয়ে পালানোর পথে ত্রিশাল থানা পুলিশের দুজন অফিসার টহলরত থাকাবস্থায়  ৬ লাখ টাকা, মোবাইল ও ব্যাংকের চেক বই উদ্ধারসহ দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেন। 
ত্রিশাল থানা অফিসার ইনচার্জ ওসি বলেন, দুইজন চৌকস পুলিশ অফিসার টাকা সহ দুই ছিনতাইকারী কে হাতে নাতে গ্রেফতার করেন এই দুই ছিনতাই কারীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।