Campus Pata 24
ঢাকাSaturday , 27 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

মারামারি করে নিষিদ্ধ হলেন তিন নারী ক্রিকেটার

ডেস্ক রিপোর্ট
January 27, 2024 12:16 pm
Link Copied!

পাকিস্তানের জাতীয় নারী ক্রিকেট চ্যাম্পিয়নশিপে এক অপ্রীতিকর ঘটনায় তিন ক্রিকেটারকে নিষিদ্ধ করা হয়েছে। নিষেধাজ্ঞাপ্রাপ্ত তিন ক্রিকেটার হলেন- সাদাফ শামস, ইয়ুসরা আমির ও আয়েশা বিলাল।
জানা গেছে, টুর্নামেন্ট চলাকালে ওই ক্রিকেটাররা নাকি মারামারিতে জড়িয়েছিলেন। যেখানে দু’জনে মিলে একজনকে মারধর করেন বলে অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে একজন ক্রিকেটার অভিযোগ দিলে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) তিনজনকেই সাময়িকভাবে নিষিদ্ধ করে।
বিষয়টি নিশ্চিত করে পাকিস্তানের গণমাধ্যম জিও সুপার জানায়, সাদাফ ও ইয়ুসরার সঙ্গে প্রথমে আয়েশার বাদানুবাদ হয়। পরে দুই সতীর্থের মার খেয়ে নাক দিয়ে রক্তও ঝরে আয়েশার।
প্রতিবেদনে আরও বলা হয়, ওই ঘটনার পর দু’দিন অতিবাহিত হলেও বিষয়টি ছিল বোর্ডের অজানা। পরে আয়েশা বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ করলে তিনজনকেই নিষিদ্ধ করে পিসিবি। ফলে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত ওমেন্স চ্যাম্পিয়নশিপে অংশ নিতে পারবেন না এই তিন ক্রিকেটার।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।