Campus Pata 24
ঢাকাTuesday , 30 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে ভুয়া ডাক্তাররে তিন মাসের কারাদণ্ড

Link Copied!

নড়াইলের লোহাগড়ায় এক ভুয়া ডাক্তারকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে উপজেলার মুন্সি আলাউদ্দীন মোড় এলাকায় এ অভিযান পরিচালনা করেন লোহাগড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরিন জাহান। দণ্ডপ্রাপ্ত ভুয়া ডাক্তারের নাম শেখ মো.শফিকুল ইসলাম। সে যশোর জেলা শহরের বারান্দীপাড়া গ্রামের মৃত আব্দুল হামিদ শেখের ছেলে।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ভুয়া চিকিৎসক শফিকুল ইসলাম বিভিন্ন ডিগ্রি ব্যবহার করে মুন্সি আলাউদ্দীন মোড় এলাকায় নুর মদিনা মেডিকেলে রোগী দেখছেন। বিকালে উপজেলার মুন্সি আলাউদ্দীন মোড় এলাকার নুর মদিনা মেডিকেলে অভিযান চালায়। সেখানে ভুয়া চিকিৎসক শফিকুল ইসলাম প্রমাণিত হওয়ায় তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। পরে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ মোহাম্মদ খালিদ সাইফুল্লাহ বেলাল ও পুলিশসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
লোহাগড়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরিন জাহান বলেন, ওই ব্যক্তি বিভিন্ন ডিগ্রি ব্যবহার করে রোগীর চিকিৎসা করতেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়েছে।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।