Campus Pata 24
ঢাকাFriday , 26 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

তীব্র শীতে অন্যের মোটরসাইকেল জ্বালিয়ে আগুন পোহালেন যুবক

Link Copied!

অনান্য বছরের তুলনায় এবার শীতের তীব্রতা একটু বেশি। দেশের মতো প্রতিবেশী দেশ ভারতের রাজধানী দিল্লিতেও পড়েছে তীব্র ঠান্ডা। এক সপ্তাহ আগেই শহরের তাপমাত্রা নেমেছিল তিনের ঘরে। ফলে অসহনীয় সেই ঠান্ডায় নাজেহাল বাসিন্দারা। এবার শীত থেকে বাঁচতে এক অদ্ভুত কাণ্ড ঘটিয়েছে দিল্লির এক যুবক। অন্যের মোটরসাইকেল জ্বালিয়ে দিয়ে আগুন পোহায়েছেন তিনি।
ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি বলছে, বৃহস্পতিবারের (২৫ জানুয়ারি) এ ঘটনায় জড়িত কিষান কুমার নামের এক যুবক। মোটরসাইকেলে আগুন লাগানোয় পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত আড়াই মিনিটের একটি ভিডিওতে পুরো ঘটনাটি ধরা পড়েছে। এতে দেখা যাচ্ছে, জিসি ব্লকে পার্ক করা একটি মোটরসাইকেলে দিয়াশলাইয়ের কাঠি দিয়ে আগুন ধরিয়ে দিচ্ছে কিষান কুমার। পরে আগুনে জ্বলে ওঠা মোটরসাইকেলটির সামনে কিছু সময় দাঁড়িয়েও ছিলেন এই যুবক।
দিল্লির পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, রাত ৩টার দিকে কুমার একটি হিরো স্প্লেনডোর মোটরসাইকেলে দিয়াশলাইয়ের কাঠি দিয়ে আগুন ধরিয়ে দেন। আগুন লাগার বিষয়টি টের পেয়ে মোটরসাইকেলটির মালিক ও তার প্রতিবেশীরা বাইরে বের হয়ে আসেন এবং পুলিশকে খবর দেন। আমরা ৪টা ৩৭ মিনিটে খবর পেয়ে ঘটনাস্থলে একটি দল পাঠানো হয়। পরে ফায়ার সার্ভিসের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে এই সময়ের মধ্যে মোটরসাইকেলটি পুড়ে যায়।
পরবর্তীতে সিসি ক্যামেরার ফুটেজ দেখে কিষান কুমারকে শনাক্ত করা হয় এবং তাকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার কিষান কুমার পুলিশকে জানিয়েছেন, ওই সময় তীব্র ঠান্ডা অনুভব করায় তিনি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন। প্রত্যক্ষদর্শী কয়েকজন জানিয়েছেন, তারা এই ঘটনার আগে কিষান কুমারকে একটি অটোরিক্সায় বসে থাকতে দেখেছেন।
জানা গেছে, কুমার পেশায় একজন রাজমিস্ত্রি। জিসি ব্লক এলাকাতেই তিনি থাকেন। এদিকে পুলিশ জানিয়েছে, এ ঘটনার সময় কুমার কোনো নেশাদ্রব্য গ্রহণ করেছিলেন কি না সেটি নিশ্চিত করতে তার স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।