Campus Pata 24
ঢাকাMonday , 5 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বাণিজ্য ও কৃষি মন্ত্রণালয় পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী

Link Copied!

বাণিজ্য ও কৃষি মন্ত্রণালয় পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ৮ ফেব্রুয়ারি বাণিজ্য মন্ত্রণালয় এবং ১৫ ফেব্রুয়ারি কৃষি মন্ত্রণালয় পরিদর্শন করবেন তিনি। আজ (সোমবার) বাণিজ্য ও কৃষি মন্ত্রণালয় সূত্রে এ তথ্য জানা গেছে। 
প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বাণিজ্য মন্ত্রণালয়ে ইতোমধ্যে চিঠিও পাঠানো হয়েছে। মন্ত্রণালয়ের সিনিয়র সচিবকে পাঠানো চিঠিতে বলা হয়েছে, প্রধানমন্ত্রী ৮ ফেব্রুয়ারি সকাল ১০টায় বাণিজ্য মন্ত্রণালয় পরিদর্শনে সদয় অভিপ্রায় ব্যক্ত করেছেন। 
এ বিষয়ে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণের জন্য চিঠিতে অনুরোধ করা হয়। অন্যদিকে কৃষি মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, আগামী ১৫ ফেব্রুয়ারি কৃষি মন্ত্রণালয় পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুই মন্ত্রণালয়ই এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে বলেও জানা গেছে।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।