Campus Pata 24
ঢাকাFriday , 2 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বিনা পারিশ্রমিকে শেখ রেহানার চরিত্রে মিষ্টি জান্নাত

Link Copied!

বর্তমান প্রজন্মের অন্যতম জনপ্রিয় নায়িকা মিষ্টি জান্নাত। মাঝখানে কিছুদিন দূরে ছিলেন কাজ থেকে। তবে নতুন করে কাজ নিয়ে সরব হচ্ছেন তিনি। ‘শেখ রাসেলের আর্তনাদ’ নামের সিনেমায় শেখ রেহানার চরিত্রে অভিনয় করবেন তিনি।
বৃহস্পরিবার (১ ফেব্রুয়ারি) বিনা পারিশ্রমিকে শেখ রেহানার চরিত্র রূপায়ণের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।
স্থানীয় এক গণমাধ্যমকে মিষ্টি জান্নাত বলেন, আসলে দীর্ঘদিন নিজের পারিবারিক কিছু কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। যার কারণে চলচ্চিত্র সময় দিতে পারিনি। এবার বেশ কিছু কাজ নিয়ে ফিরতে যাচ্ছি। যা মাঝে ‘শেখ রাসেলের আর্তনাদ’ নামের সিনেমা অন্যতম। চলচ্চিত্রটিতে আমি অভিনয় করতে পেরে নিজেকে ভাগ্যবতী মনে করছি।
ছবিটি নির্মাণ করছেন পরিচালক সালমান হায়দার। সিনেমাটির ‘শেখ রাসেলের আর্তনাদ’ ও ‘আমি মায়ের কাছে যাব’ দুটি নামরণ হয়েছে। এরমধ্যে একটি নাম চূড়ান্ত করা হবে বলে জানান নির্মাতা। চলচ্চিত্রটিতে বঙ্গবন্ধুর পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য রাসেলের গল্প উঠে আসবে।
এ সিনেমা প্রসঙ্গে সালমান হায়দার জানান, ২০১৯ সাল থেকে সিনেমাটি নির্মাণের পরিকল্পনা ছিল। এতে শেখ রাসেলের দৃষ্টি থেকে গল্পটি বলার চেষ্টা করব। তবে প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ। সকল চরিত্রের শিল্পী নির্বাচনের ক্ষেত্রে চেহারার সাদৃশ্য, অভিনয়গুণকে প্রাধান্য দিয়েছি। ২২ আগস্ট থেকে শুটিং শুরু হবে। আপাতত প্রস্তুতি চলছে।
তিনি আরও বলেন, ‘সিনেমাটির প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ। সকল চরিত্রের শিল্পী নির্বাচনের ক্ষেত্রে চেহারার সাদৃশ্য, অভিনয় গুণকে প্রাধান্য দিয়েছি।
এই ছবিতে আরও অভিনয় করছেন অরুণা বিশ্বাস, জিয়াউল রোশান, আমান রেজা। এ ছাড়া শেখ রাসেলের চরিত্রে অভিনয়ের জন্য শিশুশিল্পী খোঁজা হচ্ছে বলেও জানান নির্মাতা।
প্রসঙ্গত, কিছুদিন আগে চলচ্চিত্রটিতে নায়িকা অপু বিশ্বাস ১০০ টাকা পারিশ্রমিকে শেখ হাসিনার চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।