Campus Pata 24
ঢাকাSaturday , 10 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নৌবাহিনীর সদস্য পরিচয়ে ১৩ বিয়ে, বাদ যাননি প্রতিবন্ধী নারীও

ডেস্ক রিপোর্ট
February 10, 2024 12:04 pm
Link Copied!

ময়মনসিংহে নৌবাহিনীর সদস্য পরিচয়ে ১৩ তরুণীকে বিয়ে করার অভিযোগে মহিদুল ইসলাম ওরফে মইদুল (২৭) নামের এক যুবককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার সহযোগী কুদ্দুস আলীকেও (৩৫) গ্রেফতার করা হয়েছে।
মহিদুল ইসলাম মানিকগঞ্জের দৌলতপুর থানার মোহাম্মদ আলীর আলীর ছেলে। সহযোগী কুদ্দুস আলী ময়মনসিংহের তারাকান্দা উপজেলার নগুয়া গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে।
শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঁঞা এসব তথ্য জানান। এর আগে শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দিনগত রাতে গাজীপুরের চন্দ্রা এলাকায় অভিযান চালিয়ে মহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়।
সংবাদ সম্মেলনে জানানো হয়, মহিদুল ইসলাম নৌবাহিনীতে এমএলএস পদে চাকরি করতেন। সেখানে দুই বছর চাকরি করার পর বিভিন্ন কারণে তাকে চাকরিচ্যুত করা হয়। এরপর থেকে তিনি নৌবাহিনীর সদস্য পরিচয়ে মানিকগঞ্জে তিন, টাঙ্গাইলে তিন, কিশোরগঞ্জে এক ও ময়মনসিংহে ছয়টিসহ মোট ১৩টি বিয়ে করেন। এক প্রতিবন্ধী নারীকেও বিয়ে করে ভাতার টাকা আত্মসাত করতেন মহিদুল ইসলাম। মানুষের সরল বিশ্বাসের সুযোগ নিয়ে একের পর এক বিয়ে করে ৫০ লাখ টাকা আত্মসাত করেন তিনি।
পুলিশ সুপার বলেন, মহিদুল ইসলামের গ্রেফতারের খবরে তার ছয় স্ত্রী উপস্থিত হয়েছেন। তারা প্রত্যেকেই টাকা উদ্ধার ও মহিদুল ইসলামের কঠিন বিচার দাবি করেছেন। তার বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে বলেও জানান তিনি।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।