Campus Pata 24
ঢাকাTuesday , 6 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

 মাদ্রাসা থেকে পালাতে গিয়ে ৬ তলায় আটকা তাহফিজুল

Link Copied!

ব্রাহ্মণবাড়িয়ায় মাদরাসা থেকে পালিয়ে মায়ের কাছে যেতে গিয়ে বহুতল ভবনের ছয়তলায় আটকে পড়া এক শিশু শিক্ষার্থীকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে পৌর এলাকার খৈয়াসারের সালমা সাঈদ তাহফিজুল কোরআন মাদরাসায় এ ঘটনা ঘটে। শিশুটির নাম জহিরুল ইসলাম। তার বয়স আনুমানিক ১০ বছর। পালিয়ে সে মায়ের কাছে যেতে চেয়েছিল বলে জানিয়েছে শিশুটি।
প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সদস্য সূত্রে জানা যায়,  খৈয়াসার এলাকায় একটি সাততলা ভবনে আবাসিক মাদরাসাটি অবস্থিত। দুপুরের পর মাদরাসা ভবনের সাততলার ছাদ থেকে স্যানিটারি পাইপ বেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে শিশু জহিরুল। কিন্তু ষষ্ঠতলায় এসে সে আটকে যায়। অবস্থা বেগতিক দেখে জানালার সানসেটে বসে পড়ে। বিষয়টি স্থানীয়রা দেখতে পেয়ে ৯৯৯ নম্বরে কল দেয়। পরে ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে শিশুটিকে উদ্ধার করেন।
ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক নিউটন দাস বলেন, শিশুটির শারীরিক অবস্থা ভালো আছে। আমরা উদ্ধার অভিযান শেষ করেছি।
এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুমন বনিক জানান, শিশুটির বাড়ি জেলার সরাইল উপজেলা সদরে। গত এক বছর ধরে সে মাদরাসায় থেকে পড়াশোনা করছে। শিশুটি জানিয়েছে, তার বাবা ও মায়ের মধ্যে সম্পর্ক নেই। বাবা অন্যত্র বিয়ে করেছে, তাই তার মা একা থাকে। এনিয়ে তার মানসিক সমস্যা হচ্ছিল। তাই সে মাদরাসা থেকে পালিয়ে তার মায়ের কাছে যেতে চেয়েছিল।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।