Campus Pata 24
ঢাকাSunday , 4 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

দর্শকদের ‘ভুয়া-ভুয়া’ স্লোগান নিয়ে মুখ খুললেন সাকিব

Link Copied!

চোখ নিয়ে গেল মাস খানেক ধরেই বেশ ভুগছেন সাকিব আল হাসান। একাধিক দেশে ডাক্তার দেখিয়েও পরিপূর্ণ সমাধান পাচ্ছেন না এই অলরাউন্ডার। চোখের সমস্যার প্রভাব পড়েছে তার খেলাতেও। বিপিএলের চলতি আসরে ব্যাট হাতে পুরোপুরি ব্যর্থ তিনি। এর মধ্যেই মাঠে খেলতে নামলে শুনতে হচ্ছে ‘ভুয়া ভুয়া’ স্লোগান।
অবশ্য ভারতে অনুষ্ঠিত সর্বশেষ ওয়ানডে বিশ্বকাপ ব্যর্থতার পর থেকে একাংশের সমর্থকদের রোষানলে পড়েছেন টাইগার অলরাউন্ডার। যেখানে খেলতে নামছেন সেখানেই দুয়োধ্বনির বিড়ম্বনায় পড়ছেন।
গতকাল সিলট স্ট্রাইকার্সকে হারিয়ে গ্যালারিতে গিয়েছিলেন সাকিব। এ সময় সমর্থকদের মুখে ‘ভুয়া ভুয়া’ শুনে একসময় সাকিব নিজেও বলতে শুরু করেন ‘ভুয়া ভুয়া’। পরক্ষণেই অবশ্য চিত্রপট পাল্টে যায় গ্যালারিতে, এরপর ভালোবাসায় সিক্ত হলেন টাইগার অধিনায়ক।
সংবাদ সম্মেলনে এই দুয়োধ্বনি প্রসঙ্গ আসতেই সাকিব বলেন, ‘এটা খুব মজার বিষয়। আমি যখন ওদের ভুয়া ভুয়া বললাম ওরা সবাই খুশি হয়ে গেল। এবং তারপর দেখি সবাই আমার পক্ষে কথা বলছে। বুঝলাম না ঘটনাটা কি।’
চোখের সমস্যার কারণে খেলতে হচ্ছে শুধু বোলার হিসেবে যা নিয়ে আক্ষেপ রয়েছে তার মনেও, ‘জিনিসটা হচ্ছে জীবনে কখনো এমন করিনি যে যেকোনো একটা দিক দিয়ে খেলতে হয়েছে। এরকম কখনো হয়নি, প্রথমবার। অবশ্যই রংপুর রাইডার্সের জন্য আমার ফিল হচ্ছে। তারা যে প্রত্যাশা নিয়ে আমাকে দলে নিয়েছিল তার অর্ধেক আমি করতে পারছি, অর্ধেক পারছি না। ’
‘তারপরও তারা আমাদের যেভাবে সমর্থন দিচ্ছে তাদেরকে ধন্যবাদ অবশ্যই দিতে হয়। এরকম একটা ফ্র্যাঞ্চাইজিতে খেলতে পেরে আমি খুবই গর্বিত আমি বলবো। কারণ তারা আমাকে যেভাবে টেককেয়ার করেছে এই সময়ে। আমার পরিস্থিতিটা যেভাবে বুঝেছে, যেভাবে তারা হ্যান্ডেল করেছে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা ছাড়া আমার আর কিছু বলার নাই। ’ -যোগ করেন সাকিব।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।