Campus Pata 24
ঢাকাThursday , 8 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

শেষ ৪০ মিনিট যা ঘটেছিল আহমেদ রুবেলের জীবনে

Link Copied!

বাবার কাছ থেকে শেষ বিদায় নিয়ে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে তার অভিনীত নতুন সিনেমা ‘পেয়ারর সুবাস’র প্রিমিয়ার শো’র অনুষ্ঠানস্থল যাচ্ছিলেন সদ্যপ্রয়াত অভিনেতা আহমেদ রুবেল। নিজে গাড়ি চালিয়ে বিকেল সোয়া ৫টায় বসুন্ধরা সিটিতে পৌঁছান রুবেল। তবে অনুষ্ঠান স্থলে যাওয়ার আগেই মারা যান দাপুটে এই অভিনেতা। কিন্তু জীবনের শেষ ৪০ মিনিট কী ঘটেছিল তার সঙ্গে?
মূলত বেজমেন্টে গাড়ি থেকে নেমে হঠাৎ পড়ে গিয়ে মাথায় আঘাত পান রুবেল। পরে বিকেল ৫টা ৫০ মিনিটে হাসপাতালে নেওয়া হয় তাকে। ৫টা ৫৮ মিনিটে রুবেললে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।
জানা গেছে, গাজীপুরের ছায়াবীথি থেকে হাতে সময় নিয়েই বের হয়েছিলেন রুবেল। গাড়ি চালাচ্ছিলেন তিনি নিজেই। পথে উত্তরা থেকে ‘পেয়ারার সুবাস’র নির্মাতা নূরুল আলম আতিক এবং সহকারী পরিচালককে গাড়িতে তুলে নেন। বিকেল সোয়া ৫টার দিকে বসুন্ধরা সিটিতে পৌঁছান তারা।
গাড়ি নিয়ে সোজা বসুন্ধরা সিটির পার্কিংয়ে ঢুকে গাড়ি রেখে বেজমেন্টের হাঁটা পথে হাঁটছিলেন রুবেল। এর মাঝেই হঠাৎ পড়ে গিয়ে মাথায় আঘাত পান রুবেল। সঙ্গে থাকা নির্মাতা আতিক, নিরাপত্তারক্ষী মাসাদুল হকসহ আরও কয়েকজন এগিয়ে আসেন।
দেশের একটি গণমাধ্যমকে মাসাদুল বলেন, দেয়ালে লেগে কপাল ফুলে যায় রুবেলের। ধরাধরি করে দ্রুত রুবেলকে পাশের চেয়ারে বসাই আমরা। মাথায় পানি দেই। আমরা ভেবেছিলাম, তিনি মাথা ঘুরে পড়ে গেছেন। তাই মাথায় পানি দিচ্ছিলাম। তখনও তার জ্ঞান ছিল। সঙ্গে বারবার ঢেকুরও তুলছিলেন।

তিনি আরও জানান, বসুন্ধরা সিটির প্রথম তলায় জরুরি প্রাথমিক চিকিৎসাকেন্দ্রে নেওয়া দরকার রুবেলকে। কিন্তু ওপর তলা থেকে হুইলচেয়ার আনতে বিলম্ব হওয়ায় কোলে করে রুবেলকে চিকিৎসাকেন্দ্রে নেওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক রুবেলকে জরুরি ভিত্তিতে হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। হুইলচেয়ারে বসিয়ে প্রথম তলা থেকে বসুন্ধরা সিটির নিচে নামানো হয় রুবেলকে। পরে সিএনজিচালিত অটোরিকশার সহায়তায় স্কয়ার হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয় রুবেলকে। এ সময় সিএনজিতে পরিচালক আতিকও ছিলেন।
হাসপাতালের নাম প্রকাশে অনিচ্ছুক এক চিকিৎসক জানান, রুবেলকে বিকেল ৫টা ৫০ মিনিটে হাসপাতালে নেওয়া হয়। তার পালস ছিল না। পরীক্ষা-নিরীক্ষা করে আমরা নিশ্চিত হই, ডেড অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল তাকে। বিকেল ৫টা ৫৮ মিনিটে রুবেলকে মৃত বলে ঘোষণা করা হয়।
বসুন্ধরা সিটি থেকে হাসপাতালে নেওয়ার সময়ের মধ্যেই মৃত্যু হয় রুবেলের। তবে চিকিৎসেকেরা এখনও অভিনেতার মৃত্যুর কারণ নিশ্চিত হতে পারেননি। কিন্তু ধারণা করছেন, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন রুবেল।
অভিনেতা আহমেদ রুবেলের পুরো নাম আহমেদ রাজিব রুবেল। ১৯৬৮ সালের ৩ মে চাঁপাইনবাবগঞ্জ শহরের রাজারামপুর গ্রামে জন্মগ্রহণ করেন তিনি। তবে ছোটবেলা থেকেই বেড়ে উঠেছেন ঢাকা শহরে।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।