Campus Pata 24
ঢাকাThursday , 8 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আরশ-তানিয়া বৃষ্টির গোপনে বিয়ের গুঞ্জন

Link Copied!

বিগত দুই বছর ধরেই ছোট পর্দার বেশ চর্চিত জুটি আরশ খান ও তানিয়া বৃষ্টি। এই তারকা জুটির প্রেমের গুঞ্জনও নতুন নয়। তবে সম্প্রতি শোনা যাচ্ছে, গোপনে বিয়ে করেছেন আরশ ও তানিয়া। 
যেই গুঞ্জনে নতুন করে ঘি ঢালল তানিয়া বৃষ্টির একটি ফেসবুক পোস্ট। গত বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) ছিল আরশ খানের জন্মদিন। বিশেষ দিনের শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে তানিয়া লেখেন, তুমি জানো তুমি আমার সব। পার্টনার, বেস্ট ফ্রেন্ড, ঝগড়া, মারামারি করার জায়গা, শেয়ারিং কেয়ারিং পার্টনার, ভাই-ব্রাদার সবকিছু। শুভ জন্মদিন আমার একমাত্র.. আই লাভ ইউ।
সেই পোস্টে আরশের মেজাজ খারাপ করে দেওয়ার জন্য ক্ষমাও চান তিনি। মন্তব্যের ঘরে আরশ জানান তানিয়াকে ক্ষমা করে দিয়েছেন তিনি। মন্তব্যের ঘরে অনেকেই তাকে ভাবি বলে সম্বোধন করেন। তানিয়াও তাতে সাড়া দিয়েছেন।

এর আগে ২০২২ সালে আরশ ও বৃষ্টির প্রেমের খবর ছড়ায়। সে সময় গুঞ্জন ওঠে, গোপনে বিয়ে করে সংসার করছেন তারা। এমন অবস্থায় আরশ ও বৃষ্টি জানান, বিয়ে করেননি তারা। তবে নিজেদের মধ্যে ভালো সম্পর্কের কথা জানিয়ে বিয়ে নিয়েও ভাবছেন বলে জানান। এর কিছুদিন পর জানা যায় দূরত্ব বেড়েছে দুজনার। জুটি বেঁধে কাজ করাও বন্ধ করে দেন।
ভুল-বোঝাবুঝি মিটিয়ে গত বছরের মাঝামাঝি আবারও একসঙ্গে কাজ শুরু করেন। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে এই জুটি অভিনীত ‘পাঁজর-২’। জানা গেছে, একত্রে শুটিং করতে গিয়ে আবার কাছাকাছি এসেছেন তারা।
প্রসঙ্গত, ভিট চ্যানেল আই টপ মডেল প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে শোবিজে পা রাখেন তানিয়া বৃষ্টি। এরপর সিনেমায়ও কাজ করেছেন তিনি। সম্প্রতি থিতু হয়েছেন ছোটপর্দায়। অন্যদিকে এ প্রজন্মের আলোচিত অভিনেতা আরশ খান। কাজ করে যাচ্ছেন নিয়মিত নাটকে।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।