Campus Pata 24
ঢাকাWednesday , 14 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বিপিএলে আসছেন রমিজ রাজা

ডেস্ক রিপোর্ট
February 14, 2024 7:30 am
Link Copied!

রমিজ রাজা। ব্যাট-প্যাড ছেড়ে ধারাভাষ্যের খাতায় নাম লিখিয়েছেন অনেক আগেই। বিশ্বব্যাপী আছে তার ব্যাপক চাহিদা। এবারের বিপিএল শুরুর আগেই সেই রমিজ রাজার আসার কথা জানিয়েছিল বিসিবি। তবে বিপিএলে ঢাকার দুই পর্ব এবং সিলেট পর্বের পরেও দেখা যায়নি তাকে। তবে এবার আসছেন বিপিএলের ম্যাচে কণ্ঠ দিতে সত্যিই দেখা যাবে রমিজ রাজাকে। আর বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই।
সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে করা টুইট বার্তায় জানিয়েছেন, পিসিএল নয়, আপাতত বিপিএলকেই সময় দেবেন তিনি। বাংলাদেশের সঙ্গে আগে চুক্তি করে ফেলায় এমন সিদ্ধান্ত নিয়েছেন রমিজ। জানিয়েছেন, আপাতত পিএসএলে ধারাভাষ্য করা হচ্ছে না তার। পিএসএলের আগেই বিপিএলের সাথে চুক্তি করে ফেলায় প্রথমে বিপিএলে ধারাভাষ্য দেবেন তিনি। বিপিএল শেষ হলে যোগ দেবেন পিএসএলে।
বিপিএল শেষ হবে আগামী ১ মার্চ। পিএসএলের রাওয়ালপিন্ডি পর্ব শুরু হবে ২ মার্চ। রমিজ জানিয়েছেন, রাওয়ালপিন্ডি পর্ব থেকে তিনি যুক্ত থাকবেন পিএসএলে। তার আগে কাজ করবেন বিপিএলে।
এক টুইট বার্তায় তিনি লিখেছেন, ‘পিএসএলে ফিরে আসার শুভকামনা জানানোয় সবাইকে ধন্যবাদ। আমি অভিভূত। আমি ইতোমধ্যে বিপিএলের সাথে চুক্তি করে ফেলেছি, তাই পিএসএলে যোগ দিব রাওয়ালপিন্ডির শেষ পর্বে। আশা করছি দারুণ একটা টুর্নামেন্ট হবে।’
বিপিএলে ধারাভাষ্য দেওয়া আরেক পাকিস্তানি আমির সোহেলও আছেন পিএসএলে, যদিও তিনি কবে নাগাদ বাংলাদেশ ছাড়বেন বা পিএসএলে যোগ দেবেন তা জানা যায়নি। পিএসএলের তারকাখচিত ধারাভাষ্য প্যানেলে আরও আছেন ওয়াকার ইউনিস, সানা মির, বাজিদ খান, ইয়ান বিশপ, মাইকেল ক্লার্ক, ডেনি মরিসন, সাইমন ডুল, মার্ক বাউচার, ডমিনিক কর্ক, মাইক হেয়সমেনের মতো নামীদামী ধারাভাষ্যকাররা।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।