Campus Pata 24
ঢাকাWednesday , 14 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গার সড়ক দুর্ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত 

ডেস্ক রিপোর্ট
February 14, 2024 12:42 pm
Link Copied!

চুয়াডাঙ্গায় দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কাশেম (৭৫) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। বুধবার দুপুরে দিকে দামুড়হুদা উপজেলার দর্শনার রামনগরে এ দুর্ঘটনা ঘটে।
দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, দামুড়হুদা উপজেলার আরামডাঙ্গা গ্রামের মৃত আহম্মেদ আলী মোড়লের ছেলে কার্পাসডাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কাশেম আজ দুপুরে নিজেই একটি মোটরসাইকেল চালিয়ে কার্পাসডাঙ্গা থেকে দর্শনার দিকে আসছিলেন। তিনি রামনগর গ্রামের কাছে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি দেয়ালের সাথে ধাক্কা লেগে রাস্তার ওপর পড়ে যান। দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে দর্শনার একটি ক্লিনিকে নিলে সেখানে তিনি মারা যান। খবর পেয়ে পরিবারের লোকজন বিকেলে লাশ বাড়িতে নিয়ে গেছেন।
তিনি আরও জানান, পরিবারের কোনো আপত্তি না থাকলে নিয়মতান্ত্রিক পদ্ধতিতে ময়না তদন্ত ছাড়া লাশ দাফনের অনুমতি দেওয়া হবে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।