Campus Pata 24
ঢাকাWednesday , 14 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নিখোঁজের ৬ দিন পর পুকুরে মিললো শিশু আবরারের মরদেহ

ডেস্ক রিপোর্ট
February 14, 2024 12:06 pm
Link Copied!

কুমিল্লার হোমনায় নিখোঁজের ছয় দিন পর আবরার ফাহাদ (৪) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।  বুধবার (১৪ ফেব্রুয়ারি) উপজেলা সাবরেজিস্ট্রি অফিসের পেছনের পুকুর থেকে ভাসমান অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। শিশুটি উপজেলার জগন্নাথ কান্দি মাথাঙ্গা গ্রামের মো. আল আমিনের ছেলে।
শিশুটির বাবা আল আমিন বলেন, ‘গত ৮ ফেব্রুয়ারি সকাল ১০টায় আমি ও আমার স্ত্রী খাদিজা জমি রেজিস্ট্রেশন করতে আমাদের ছেলে আবরার ফাহাদকে নিয়ে সাব রেজিস্ট্রি অফিসে যাই। এর কিছুক্ষণ পরই আমাদের চোখ ফাঁকি দিয়ে আবরার কোথায় যেন হারিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করলেও কোথাও তার সন্ধান পাই নাই। আজ পুকুর থেকে শিশুর লাশ উদ্ধারের কথা শুনে থানায় এসে আমার ছেলের লাশ শনাক্ত করি।’
হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জয়নাল আবেদিন জানান, লাশের গাঁয়ে কোনো আঘাতের ক্ষত নেই। কোনো অভিযোগ না থাকায় দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে নিহতের বাবা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।