Campus Pata 24
ঢাকাMonday , 19 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ইবি প্রেস ক্লাবের নেতৃত্বে নাহিদ, আজাহার

ডেস্ক রিপোর্ট
February 19, 2024 1:16 pm
Link Copied!

ইসলামি বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২৪ সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। এতে দৈনিক কালের কণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মুনজুরুল ইসলাম নাহিদ সভাপতি এবং দৈনিক জনকন্ঠের প্রতিনিধি আজাহারুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। 
সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের প্রেস কর্নারে অনুষ্ঠিত নির্বাচনে সংগঠনটির সদস্যদের প্রত্যক্ষ ভোটে তারা নির্বাচিত হন। 
সকাল ১০টা থেকে ১২ টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পরে দুপুর সাড়ে ১২টায় নির্বাচনের ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এ কে আজাদ লাভলু। এসময় তার সাথে উপস্থিত ছিলেন সহকারী নির্বাচন কমিশনার আলতাফ হোসেন ও কানন আজিজ। এরপর দুপুর ১টায় দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। 
কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আদিল সরকার (সময়ের আলো), যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হোসেন (বাংলাদেশ প্রতিদিন), দপ্তর সম্পাদক নাজমুল হুসাইন (ডি বিসি টেলিভিশন), কোশাধ্যক্ষ আবির হোসেন (একুশে সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক নুর আলম (নয়া শতাব্দী), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাইফ ইব্রাহিম (সময় জার্নাল), ক্রীড়া সম্পাদক ফরহাদ খাদেম (শিক্ষা-শিক্ষাঙ্গন)। কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন সংগঠনটির আবু হুরাইরা (প্রতিদিনের সংবাদ), মুতাসিম বিল্লাহ পাপ্পু (সমকাল), আহমাদ গালিব (ঢাকা নিউজ), নজরুল ইসলাম জিসান (প্রতিদিনের চিত্র) ও শাহিন রাজা (বিডি সমাচার)।
পূর্ণাঙ্গ কমিটি ঘোষণাকালে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোশাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুঁইয়া ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান।
এছাড়া প্রক্টর অধ্যাপক ড. শাহাদত হোসেন আজাদ, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. আনোয়ার হোসেন, শাপলা ফোরামের সভাপতি অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মন, ল’এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি শাহিদা আক্তারসহ বিভিন্ন শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করা হয় এবং বিদায়ী সদস্যদের সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়। পরে দায়িত্বগ্রহণ শেষে বিকালে প্রধান ফটকের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতি ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ম্যুরালে নতুন কমিটির পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। 



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।