Campus Pata 24
ঢাকাThursday , 22 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বোরকা পরে বোনের প্রক্সি দিতে এসে ভাই আটক

ডেস্ক রিপোর্ট
February 22, 2024 3:03 am
Link Copied!

এবারের দাখিল পরীক্ষায় অকৃতকার্য হলে খারাপ কিছু করতে পারে বোন। তাই বোনের হয়ে বোরকা পরে পরীক্ষা দিতে আসে ছোট ভাই। কিন্তু পরীক্ষাকেন্দ্রে ধরা পড়েন তিনি, হয়েছে ৭ দিনের জেল। গতকাল মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) পটিয়ার শাহচান্দ আউলিয়া মাদরাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে।
জানা যায়, আরবি ২য় পত্রের পরীক্ষায় ওই কেন্দ্রের পরীক্ষার্থী রুজিনা আক্তারের পরিবর্তে বোরকা পরে পরীক্ষা দিতে আসে তার ভাই মো. ইব্রাহীম (১৯)। বিষয়টি দায়িত্বরত শিক্ষকের সন্দেহ হলে তিনি কেন্দ্র পরিদর্শক উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. ইলিয়াসকে জানান। এ সময় দায়িত্বরত শিক্ষকরা তাকে অধ্যক্ষের রুমে নিয়ে যান। পরে বোরকা খুলে দেখা যায়, মেয়ে সেজে বোনের পরীক্ষা দিতে এসেছে ইব্রাহীম।
এ ব্যাপারে কেন্দ্র পরিদর্শক ডা. মো. ইলিয়াস জানান, দায়িত্বরত শিক্ষক ওই শিক্ষার্থীকে চেহারা দেখাতে বললে সে আপত্তি জানায় । সন্দেহ হওয়ায় তাকে হল থেকে অধ্যক্ষের রুমে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে বোরকা সরালে তার আসল পরিচয় পাওয়া যায়।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।