Campus Pata 24
ঢাকাThursday , 22 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

শ্বশুরের কাফনের কাপড় কিনে ফেরার পথে জামাইয়ের মৃত্যু

ডেস্ক রিপোর্ট
February 22, 2024 2:36 am
Link Copied!

পিরোজপুরের নাজিরপুরে শ্বশুরের কাফনের কাপড় কিনে ফেরার পথে পা পিছলে পড়ে জামাই মো. রবিউল ইসলাম শেখের (৩২) মৃত্যু হয়েছে। বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের তারাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
নাজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার বিষয়টি নিশ্চিত করেছেন।
রবিউল শেখ উপজেলার ভাইজোড়া গ্রামের মৃত জালাল শেখের ছেলে। নিহতের মা মালেকা বেগম বলেন, ওই দিন দুপুরে রবিউলের শ্বশুর ফজর আলীর মৃত্যু হয়। তাকে দাফনের জন্য বিকেলে সাড়ে ৩টার দিকে রবিউল স্থানীয় বাজারে কাপড় কিনতে যায়। কাপড় কিনে ফিরে আসার সময় রবিউল পা পিছলে রাস্তার ওপর পড়ে যান। স্থানীয়রা তাকে রাস্তায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক শিমুল কৌশিক সাহা বলেন, তাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। তবে তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।
এ বিষয়ে নাজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, শুনেছি শ্বশুরের কাফনের কাপড় নিয়ে ফেরার পথে পা পিছলে পড়ে রবিউল ইসলাম শেখ নামে একজনের মৃত্যু হয়েছে। এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।