Campus Pata 24
ঢাকাWednesday , 21 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

মাঠে শোয়েব মালিকের নতুন স্ত্রীকে দেখেই সানিয়া মির্জার নামে স্লোগান 

ডেস্ক রিপোর্ট
February 21, 2024 3:28 am
Link Copied!

টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেছেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। যেই বিয়ে শোয়েবের পরিবার তো বটেই, সাধারণ পাকিস্তানি ক্রিকেট ভক্তরাও মেনে নিতে পারেনি। যার ফলাফল দেখা গেল পিএসএলের মাঠেই। 
চলমান পাকিস্তান সুপার লিগে সানা মাঠে এসেছিলেন শোয়েবকে সমর্থন জোগাতে। কিন্তু গ্যালারিতে স্লোগান উঠল সানিয়ার নামে। যার সুবাদে মাঠও ছাড়তে বাধ্য হয়েছেন সানা। 
সানিয়া মির্জার সঙ্গে দীর্ঘদিনের সংসারে বিচ্ছেদের পরে পাকিস্তানের অভিনেত্রী সানাকে বিয়ে করেছেন শোয়েব মালিক। এই বিয়ের পরে শোয়েবের বিপক্ষে গিয়ে সানিয়াকেই সমর্থন করেছে পাক ক্রিকেটারের পরিবার। গণমাধ্যমের খবর অনুযায়ী, শোয়েবের বিয়েতে পরিবারের কেউ আসেনি। আর এবার সানাকে মাঠে খোঁচা দিলেন নিজ দেশের দর্শকরা। 
রোববার পাকিস্তান সুপার লিগে মুলতানের মাঠে করাচি কিংসের বিরুদ্ধে মুলতান সুলতানের খেলায় দেখা গেল এই দৃশ্য। করাচির হয়ে এবারের মৌসুম খেলছেন শোয়েব। এই ম্যাচেই মাঠে গিয়েছিলেন সানা। বাউন্ডারির সামনে দাঁড়িয়েছিলেন তিনি। দর্শকদের নজরে আসতেই সানিয়ার নামে চিৎকার করতে থাকেন তারা। 
এসব স্লোগানে সানা যে বিরক্ত তা ধরাও পড়েছে ক্যামেরার লেন্সে। দর্শকদের দিকে এক বার তাকিয়ে মাঠ ছেড়ে চলে যান। এই ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।
তবে মাঠের শোয়েবের স্ত্রীর এমন এক পরিস্থিতি দেখতে হলেও, বিপরীত ছিল শোয়েবের নিজের। পাকিস্তান সুপার লিগে ব্যাট হাতে শুরুটা ভাল করেছেন এই অলরাউন্ডার। করাচির হয়ে ৩৫ বলে ৫৩ রানের ইনিংস খেলেছেন তিনি। তার পরেও দলকে জেতাতে পারেননি। মুলতানের কাছে ৫৫ রানে হেরেছে করাচি।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।