Campus Pata 24
ঢাকাSunday , 18 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

মাত্র ১৯ বছর বয়সেই মারা গেলেন ‘দঙ্গল’ অভিনেত্রী 

ডেস্ক রিপোর্ট
February 18, 2024 3:24 am
Link Copied!

মাত্র ১৯ বছর বয়সে মারা গেছেন ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী সুহানি ভাটনাগর। শনিবার (১৭ ফ্রেবুয়ারি) সকালে দিল্লিতে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।
হিন্দুস্থান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়, কিছুদিন আগেই পা ভেঙে চিকিৎসা নিচ্ছিলেন অভিনেত্রী সুহানি ভাটনাগর। চিকিৎসার জন্য যে ওষুধ খেয়েছিলেন সেখান থেকেই পার্শ্ব প্রতিক্রিয়া হয় তার শরীরে। যার কারণে শরীরের বিভিন্ন স্থানে তরল পদার্থ জমা হতে শুরু করে। আর সেই কারণেই মাত্র ১৯ বছর বয়সে মৃত্যু হয় এই অভিনেত্রীর। শনিবার ফরিদাবাদেই তার শেষকৃত্য সম্পন্ন হয়।
ভারতীয় চলচ্চিত্র জগতে ‌‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত আমির খানের ‘দঙ্গল’ ছবিতে তার মেয়ে ববিতা ফোগতের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সীমিত স্ক্রিন টাইমেই সাবলীল অভিনয়ে মুগ্ধ করেছিলেন দর্শকদের।
প্রসঙ্গত, ‘দঙ্গল’ ছবিতে কিশোরী ববিতা ফোগতের চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন সুহানি। ছবিতে আমির খান, সাক্ষী তানওয়ার, ফতিমা সানা শেখ, সানিয়া মালহোত্রা এবং জাইরা ওয়াসিমের সঙ্গে কাজ করেছিলেন তিনি। এ ছাড়া বেশ কিছু বিজ্ঞাপনচিত্রেও অভিনয় করেছিলেন সুহানি। তবে পড়াশোনায় মন দিতে কিছুদিনের জন্য অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।