Campus Pata 24
ঢাকাWednesday , 21 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ট্রেন থেকে নেমে প্রকৃতির ডাকে সাড়া দিতে যাওয়াই কাল হল গোপালের

ডেস্ক রিপোর্ট
February 21, 2024 5:51 pm
Link Copied!

ময়মনসিংহে ছিনতাইকারীর ছুরিকাঘাতে গোপাল পাল (৩৫) নামে এক ট্রেন যাত্রীর মৃত্যু হয়েছে। নিহত গোপাল পাল নেত্রকোণা জেলার মোহনগঞ্জ উপজেলার পালবাড়ি এলাকার বাসিন্দা।
বুধবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর ময়মনসিংহ রেলওয়ে স্টেশনে এই ঘটনা ঘটে।ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সন্ধ্যার পর ময়মনসিংহ রেলওয়ে স্টেশনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত গোপাল পালকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ময়মনসিংহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম গণমাধ্যমকে বলেন,সন্ধ্যায় মোহনগঞ্জ থেকে ঢাকাগামী মহুয়া কমিউটার ট্রেন ময়মনসিংহ রেলওয়ে স্টেশনের ৩ নম্বর লাইনে দাঁড়ায়। ট্রেনটি দাঁড়ালে ওই যাত্রী থেকে নেমে রেলস্টেশনের একেবারে অপর প্রান্তে পরিত্যক্ত বগির পেছনে প্রস্রাব করতে বসেন। এসময় ছিনতাইকারী তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তার ডাক-চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ওসি জাহাঙ্গীর আলম আরও বলেন, মরদেহ মর্গে আছে। ছিনতাইকারীদের ধরতে অভিযানে আছি। পরে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।