Campus Pata 24
ঢাকাTuesday , 20 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বিপিএলের প্লে-অফে যাচ্ছে কোন চার দল

ডেস্ক রিপোর্ট
February 20, 2024 5:49 am
Link Copied!

দশম আসরের বিপিএল শেষের দিকে। প্লে-অফের আগে আর মাত্র চারটি ম্যাচ বাকি। যেখানে ঝুলে আছে তিন দলের ভাগ্য। এই তিন দলের মধ্যে দুই দল যাবে শেষ চারে। 
মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দুপুর দেড়টায় বিপিএলের ৩৯তম ম্যাচ খেলতে নামছে খুলনা টাইগার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ম্যাচটি দুই দলের জন্যই বাঁচা-মরার লড়াই। এই ম্যাচের ওপরেই নির্ভর করছে শেষ দুটি দলের ভবিষ্যত। 
ইতোমধ্যে শেষ চার নিশ্চিত করেছে রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আর বাদ পড়েছে সিলেট স্ট্রাইকার্স ও দুর্দান্ত ঢাকা। সাত দলের মধ্যে বাকি তিন দলের এখনও সম্ভাবনা রয়েছে শেষ চারে যাওয়ার। সেগুলো হলো- খুলনা টাইগার্স, ফরচুন বরিশাল ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। 
এর মধ্যে চট্টগ্রাম ও বরিশাল এগিয়ে রয়েছে সেরা চারে যাওয়ার দৌড়ে। আজকের ম্যাচে চট্টগ্রাম জিতলে শেষ চার চূড়ান্ত হয়ে যাবে। শুভাগত হোমের দলটি জিতলে তাদের সঙ্গে পরের পর্বে চলে যাবে তামিম ইকবালদের বরিশালও। 
তবে খুলনা চট্টগ্রামের বিপক্ষে জয় পেলে বিপদে পড়ে যাবে চট্টগ্রাম ও বরিশাল। তখন চট্টগ্রামের শেষ চার ভাগ্য নির্ভর করবে বরিশাল ও খুলনার ওপরে। আজকের ম্যাচটিই গ্রুপ পর্বে চট্টগ্রামের শেষ ম্যাচ। একটি করে বাকি থাকবে বরিশাল ও খুলনার। 
নিজেদের শেষ ম্যাচে খুলনা খেলবে সিলেটের বিপক্ষে। ওই ম্যাচে এনামুল হক বিজয়রা জয় পেলে ভাগ্য খুলবে তাদের। আর বরিশাল খেলকে কুমিল্লার বিপক্ষে। বরিশাল জয় পেলেও শেষ চার নিশ্চিত হবে দলটির। তখন চট্টগ্রামের বাদ পড়তে হবে। তবে আজকের ম্যাচে খুলনাকে হারাতে পারলে চট্টগ্রাম কোনো বাধা ছাড়াই পরের পর্ব খেলবে। আর এক ম্যাচ বাকি থাকলেও খুলনা বাদ পড়ে যাবে। 



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।