Campus Pata 24
ঢাকাMonday , 26 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফের বিয়ে করছেন অনুপম রায়, জানা গেল হবু স্ত্রীর পরিচয়

ডেস্ক রিপোর্ট
February 26, 2024 10:15 am
Link Copied!

টালিউড অভিনেতা পরমব্রত চ্যাটার্জির সঙ্গে গত ২৭ নভেম্বর রেজিস্ট্রির মাধ্যমে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন সংগীতশিল্পী অনুপম রায়ের সাবেক স্ত্রী গায়িকা পিয়া চক্রবর্তী। অভিনেতা পরমব্রত ছিলেন গায়কের বন্ধু। বন্ধুর সঙ্গে সাবেকের বিয়ে হওয়ায় কষ্ট পেলেও সেসব সামলিয়ে ফের ঘর বাঁধতে যাচ্ছেন অনুপম। আবারও নাকি বিয়ে করতে যাচ্ছেন এ সংগীতশিল্পী।
এ তারকার বিচ্ছেদ নিয়ে অসংখ্য কথা হয়েছিল নেটমাধ্যমে। এবার ফের বিয়ে করতে যাওয়ার খবরেও আবার চর্চা শুরু হয়েছে। এটি তার তিন নম্বর বিয়ে। টালিপাড়ার খবর, আগামী ২ মার্চ বিয়ে তার। তবে প্রশ্ন উঠেছে―কাকে বিয়ে করছেন অনুপম?
ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এবারও চেনা মানুষের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অনুপম। পাত্রী টালিপাড়ার গায়িকা প্রশ্মিতা পাল। বিয়ের ব্যাপারে গায়ক জানিয়েছেন, আশাবাদী বলেই ফের বিয়ে করছেন তিনি। বলেছেন, ‘দেখা যাক কী হয়।’
এদিকে অন্য একটি সংবাদমাধ্যমকে গায়িকা প্রশ্মিতা জানান, তার জন্ম কলকাতাতে। ছোটবেলা থেকে সেখানেই বড় হয়েছেন। আ লেডি ক্যুইন অব মিশন স্কুল থেকে পড়ালেখা করেছেন। সেখান থেকে টুয়েলভথ পাস করেছেন। এরপর লরেটোতে কম্পিউটার সায়েন্স নিয়ে পড়েন। ইন্সটিউট অব ইঞ্জিয়ারিং ম্যানেজমেন্ট থেকে সায়েন্স নিয়েই মাস্টার্স করেছেন।
তিনি বলেন, ছোট থেকেই গান শিখেছি। এখনো শিখছি। কেননা, শেখার তো শেষ নেই। যখন সময় পাই তখন বই পড়ি। আর ঘুরতে ভালো লাগে আমার।
টালিউড ইন্ডাস্ট্রিতে সুপারহিট ‘বোঝে না সে বোঝে না’ সিনেমায় গান গাওয়ার পর জনপ্রিয়তা লাভ করেন প্রশ্মিতা। ২০১২ সালে অরিন্দন চট্টেপাধ্যায়ের সংগীত পরিচালনায় রাজ চক্রবর্তীর সিনেমাটিতে ‘সাজনা’ গানটি গেয়েছিলেন তিনি। ‘শুধু তোমার জন্য’ সিনেমার ‘দেখতে বউ বউ’ বা ‘বলো দুগ্গা মাইকী’ সিনেমার ‘হতে পারে না’ গানের মাধ্যমে শ্রোতাহৃদয়ে ঝড় তুলেছেন প্রশ্মিতা।
এছাড়া গায়ক অনুপমের সুরেও গান করেছেন প্রশ্মিতা। ‘হাইওয়ে’ সিনেমায় গায়কের সুর করা ‘তোমায় নিয়ে গল্প হোক’ গানে কণ্ঠ দিয়েছিলেন তিনি। কাঠমান্ডু সিনেমার ‘মন আমার’ গানটি অনুপমের সঙ্গে একসঙ্গে গেয়েছিলেন তারা। উড়ান বাংলা ব্যান্ডেরও প্রধান প্রশ্মিতা। আবার ২০১৪ সালে সেরা কণ্ঠশিল্পীর জন্য রেডিও মিরচি মিউজিক অ্যাওয়ার্ডসে পুরস্কৃত হয়েছিলেন এ গায়িকা।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।