Campus Pata 24
ঢাকাWednesday , 14 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

পাঠাও ফুডে ১৪ই ফেব্রুয়ারিতে ১৪ টাকা ডেলিভারি ফি

ডেস্ক রিপোর্ট
February 14, 2024 9:58 am
Link Copied!

১৪ই ফেব্রুয়ারি ভালবাসা দিবস উপলক্ষ্যে বছরের সবচেয়ে বড় অনলাইন ফুড ফেস্টিভ্যালে পাঠাও অ্যাপ, ১৪ টাকা ডেলিভারি ফিতে খাবার পৌঁছে দিবে গ্রাহকদের দৌড়গোড়ায়।। সকল ভোজনরসিকদের কথা চিন্তা করে ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে দশ হাজারের বেশি রেস্তোরাঁর খাবার অর্ডারে এই সেবা পাওয়া যাচ্ছে। ১৪ই ফেব্রুয়ারি সারাদিন ‘ফ্রি ডেলিভারি’ সেবা চলবে। পাঠাও অ্যাপের মাধ্যমে যেকেউ খাবার অর্ডার করে এই সেবা সুবিধা পাবে। 
ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের সকল রেস্তোরাঁর খাবারে পাঠাও ফুড ১৪ টাকা ডেলিভারি ফি’র সুবিধা দিচ্ছে তার মধ্যে উল্লেখযোগ্য হল-  ঢাকার কেএফসি, চিলক্স, আমেরিকান বার্গার, পিৎজা এক্সপ্রেস, বার্গার কিং, সিক্রেট রেসিপি, বার্গার এক্সপ্রেস এবং পিৎজা হাট; চট্টগ্রামে হান্ডি, মেজ্জান হাইলে আইয়ুন, রয়েল হাট, সেভেন ডেইজ, ব্রোস্ট ক্যাফে এবং বীর চট্টলা;  সিলেটে শেফস স্কোয়াড, কাচ্চি এক্সপ্রেস, কেবাবিস অরিজিনাল, পালকি রেস্টুরেন্ট এবং পানসি ইন রেস্টুরেন্ট।  চট্টগ্রাম ও সিলেটের ভোজনরসিকদের জন্য থাকছে ফ্লাট ১০০ টাকা ডিসকাউন্ট ভাউচার শতাধিক রেস্তোরাঁর উপর, ভাউচার কোডটি হল- “FOODFEST100”
বাড়তি সুবিধা হিসেবে পাঠাও অ্যাপে গ্রাহকদের স্বাচ্ছন্দ্যময় ফুড অর্ডারে আনন্দ ও উচ্ছ্বাস ছড়িয়ে দিতে আরো বেশকিছু বিশেষ ছাড়ের ব্যবস্থাও রয়েছে।
২০১৫ সালে প্রতিষ্ঠিত পাঠাও বাংলাদেশের ডিজিটাল অবকাঠামো তৈরির মাধ্যমে নতুন সুযোগ সৃষ্টি, সাধারণ মানুষের ক্ষমতায়ন ও জীবনমানের উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করে আসছে। পাঠাও বাংলাদেশের সর্ববৃহৎ ডিজিটাল সার্ভিস প্ল্যাটফর্ম; রাইড শেয়ারিং, ফুড ডেলিভারি ও ই-কমার্স লজিস্টিকস সেবা খাতের শীর্ষ প্রতিষ্ঠান। ১ কোটিরও বেশি গ্রাহক এবং ৩ লক্ষ চালক-ডেলিভারি এজেন্ট, ১ লক্ষ মার্চেন্ট ও ১০ হাজার রেস্টুরেন্টের সুবিশাল নেটওয়ার্ক নিয়ে পাঠাও সমৃদ্ধ বাংলাদেশের অভিযাত্রায় এঁকে যাচ্ছে এক অভিনব পদরেখা। এ পর্যন্ত বাংলাদেশে ৫ লক্ষেরও বেশি মানুষের কর্মসংস্থান তৈরি করেছে পাঠাও এবং তাঁদের উপার্জনক্ষম করে তোলার পাশাপাশি বাংলাদেশের ডিজিটাল অর্থনীতিতে ও অবদান রাখছে।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।