Campus Pata 24
ঢাকাTuesday , 20 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সাকিবের আউটে তামিমের ব্যাঙ্গাত্মক উদযাপন, যা বলছেন মুশফিক

ডেস্ক রিপোর্ট
February 20, 2024 2:47 am
Link Copied!

দেশের ক্রিকেটের অন্যতম দুই সেরা তারকা সাকিব আল হাসান ও তামিম ইকবালের মধ্যেকার দ্বৈরথ যেন থামছেই না। মাঠে কিংবা মাঠের বাইরে, দুই ক্রিকেটারের সম্পর্কের উত্তাপ ছড়াচ্ছে উভয়ক্ষেত্রেই। 
বিশেষ করে এবারের বিপিএলের রংপুর রাইডার্স এবং ফরচুন বরিশাল ম্যাচের পর এই তিক্ততা নতুন মাত্রা পাওয়ার কথা। সাকিব নিয়েছেন তামিমের উইকেট। আবার সাকিবের আউটে ব্যাঙ্গাত্মক উদযাপন করে আলোচনায় তামিম ইকবাল। 
ম্যাচ চলাকালেই দুজনের এমন কাণ্ড জায়গা করে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। দুজনের ভক্তদের মাঝে আছে ভিন্ন ভিন্ন মন্তব্য। ম্যাচশেষে অফিসিয়াল সংবাদ সম্মেলনেও থেকে গেল সেই রেশ। অবশ্য সেখানে প্রশ্নের উত্তর দিতে হয়েছে দুজনেরই ঘনিষ্ঠ বন্ধু মুশফিকুর রহিমকে। 
সাকিব আউট হওয়ার পর তামিমের সেই ব্যঙ্গাত্মক উদযাপন নিয়ে প্রশ্ন করা হলে মুশফিক জানালেন তিনি নাকি সেই উদযাপনই দেখেননি, ‘সত্যিকথা আমি সেলিব্রেশনটা দেখি নাই। আমি দেখছিলাম ক্যাচটা হয়েছে কিনা। এইটুকুই। এরপর কে ব্যাটিংয়ে আসবে এটা নিয়ে প্ল্যানিং। এখন বললেন, হাইলাইটস গিয়ে দেখতে পারি কী সেলিব্রেশন।’ 
বরিশাল দলে আছেন কয়েকজন অভিজ্ঞ ক্রিকেটার। তামিম-মুশফিকের সঙ্গে আছেন মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজও। সংবাদ সম্মেলনে জানালেন উইকেটের পেছন থেকে তিনি দলের জন্য অবদান রাখার চেষ্টা করেন। 
ম্যাচে নিজের ভূমিকা নিয়ে মুশফিকের বক্তব্য, ‘প্রত্যেকটা ম্যাচই আমরা চেষ্টা করি জেতার। এতো বছর আমরা একটা দলে খেলেছি। ক্যাপ্টেন বলেন, সিনিয়র প্লেয়ার বলেন যতটুকু ইনপুট দেয়া যায় আরকি। কিপার হিসেবে আমার গুরুদায়িত্ব কী হচ্ছে না হচ্ছে, কোন প্লেয়ার সম্পর্কে কতটুকু জানি এগুলো দলের সঙ্গে শেয়ার করা। যতটুকু লাগে আমি চেষ্টা করি সাহায্য করার।’ 



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।