Campus Pata 24
ঢাকাWednesday , 28 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আগুন লাগার খবরে লাফিয়ে পড়ে অন্য ট্রেনে কাটা পড়লেন যাত্রীরা

ডেস্ক রিপোর্ট
February 28, 2024 4:40 pm
Link Copied!

মর্মান্তিক এক ট্রেন দুর্ঘটনার সাক্ষী হল ভারতের ঝাড়খণ্ডের কালাজারিয়া রেলস্টেশন। বুধবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এই স্টেশনটিতে ট্রেনের নিচে কাটা পড়ে বহু মানুষ আহত ও নিহত হয়েছেন।
ভারতীয় বার্তাসংস্থা এএনআই জানিয়েছে, একটি ট্রেনে আগুন লাগার খবর শোনার পর রেললাইনে লাফিয়ে পড়েন যাত্রীরা। সেসময় অপরদিক থেকে আসা আরেকটি ট্রেন তাদের উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই একাধিক যাত্রী নিহত হয়েছেন।
তবে ঠিক কতজন মানুষ আহত বা নিহত হয়েছেন সেই সংখ্যা এখনো নিশ্চিতভাবে জানা যায়নি। তবে বহু মানুষ হতাহত হয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে।

এদিকে টাইমস অব ইন্ডিয়াসহ বেশ কিছু ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, এ দুর্ঘটনায় অন্তত ১২ জন নিহত হয়েছেন। যাদের মধ্যে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। 
বর্তমানে সেখানে উদ্ধার অভিযান চলছে। আহতদের দ্রুত সময়ের মধ্যে হাসপাতালে নিতে ঘটনাস্থলে অ্যাম্বুলেন্স ও বাস পাঠানো হয়েছে।
নিহত ও আহতরা ভগলপুর থেকে বেঙ্গালুরুগামী অঙ্গা এক্সপ্রেস ট্রেনের যাত্রী ছিলেন। এই যাত্রীরা ট্রেনে ‘আগুন’ লাগার ‘গুজব’ শুনে জীবন বাঁচতে রেললাইনে নেমে গিয়েছিলেন। ঠিক তখনই আরেকটি ট্রেন তাদের চাপা দেয়। এতে অনেকে কাটা পড়েন।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।