Campus Pata 24
ঢাকাWednesday , 28 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ভারতের আলিগড় বিশ্ববিদ্যালয়ের অনুষ্ঠানে প্রধান বক্তা ছাত্রলীগ সভাপতি

ডেস্ক রিপোর্ট
February 28, 2024 6:49 am
Link Copied!

ভারতের আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয়ের এক অনুষ্ঠানের ‘চিফ কি নোট’ স্পিকার হিসেবে বক্তব্য রাখবেন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন।
আগামীকাল বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়টির আয়োজনে ‘ভয়েসেস অব দ্য ওয়ার্ল্ড : অ্যা সেলিব্রেশন অব ইন্টারন্যাশনাল মাদার ল্যাঙ্গুয়েজ ডে’ অনুষ্ঠিত হবে।
ছাত্রলীগের দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
এতে বলা হয়েছে, আগামী ২৯ ফেব্রুয়ারি সকাল ১১টায় আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয়ের আয়োজনে অনুষ্ঠিতব্য ‘ভয়েসেস অব দ্য ওয়ার্ল্ড : অ্যা সেলিব্রেশন অব ইন্টারন্যাশনাল মাদার ল্যাঙ্গুয়েজ ডে’ অনুষ্ঠানে চিফ কি-নোট স্পিকার হিসেবে অংশ নিবেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন। একইদিনে বিকেল ৬টা ৪৫ মিনিটে তিনি আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি আয়োজিত ‘এমব্রেসিং লিঙ্গুইস্টিক ডাইভারসিটি : এন ইন্টারেক্টিভ কালচারাল ইভিনিং ইন কমেমোরেশন অব ইন্টারন্যাশনাল মাদার ল্যাঙ্গুয়েজ ডে’ শীর্ষক সংবর্ধনা অনুষ্ঠানেও যোগ দেবেন।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, মাতৃভাষার মর্যাদা প্রতিষ্ঠার সংগ্রাম, স্বাধীনতা ও মুক্তির আন্দোলন, সাংস্কৃতিক স্বকীয়তা, গণতান্ত্রিক মূল্যবোধ এবং কল্যাণধর্মী পৃথিবীর জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে উপজীব্য করে আন্তর্জাতিক ছাত্র আন্দোলনে নির্ধারক ভূমিকা পালন করতে বাংলাদেশ ছাত্রলীগ প্রতিশ্রুতিবদ্ধ।
কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, উল্লিখিত সময়ে অথবা দেশে ফেরার আগ পর্যন্ত ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন রাকিবুল হাসান রাকিব (সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ)।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।