Campus Pata 24
ঢাকাSunday , 25 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

স্বর্নের কেক কেটে জন্মদিন পালন করলেন উর্বশীর

ডেস্ক রিপোর্ট
February 25, 2024 1:53 pm
Link Copied!

২০১৩ সালে ‘সিং সাব দ্য গ্রেট’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন অভিনেত্রী উর্বশী রাউতেলা। যদিও এত বছর পেরিয়ে গেলেও তার ক্যারিয়ারে হিটের সংখ্যা নেই বললেই চলে। তবে বিভিন্ন কর্মকাণ্ডের জন্য প্রায় সময়ই সমালোচিত হয়ে থাকেন এই অভিনেত্রী। এবার নিজের ৩০ তম জন্মদিনে সোনায় মোড়ানো কেক কেটে সমালোচনার মুখে পড়লেন উর্বশী।
ভারতীয় সংবাদ সংস্থা ইন্দো-এশিয়ান পাতা ২৪সার্ভিস (আইএএনএস) জানিয়েছে, বর্তমানে হানি সিংয়ের সঙ্গে একটি মিজজিক ভিডিও অ্যালবামে কাজ করছেন উর্বষী। চলছে মিজজিক ভিডিও অ্যালবামের শুটিং। 
২০১৫ সালে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেছিলেন উত্তরাখণ্ডের মেয়ে উর্বশী রাউতেলা। ২০১৩ সালে ‌‘সিং সাহাব দ্য গ্রেট’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। এরপর ‘সনম রে’, ‘হেট স্টোরি ৪’, ‘ভার্জিন ভানুপ্রিয়া’র মতো সিনেমায় অভিনয় করেছেন।
জন্মদিনে ইন্সটাগ্রামের একটি পোস্টে জন্মদিন উদযাপনের বেশ কিছু ছবি পোস্ট করেন উর্বশী। যার একটিতে তার সাথে দেখা মেলে তার বিশেষ বন্ধু র‍্যাপার ইয়ো ইয়ো হানি সিংয়ের। বর্তমানে হানি সিংয়ের সঙ্গে একটি মিউজিক ভিডিও অ্যালবামে কাজ করছেন উর্বশী। এর শুটিংয়েই ব্যস্ত দুজন।
তবে এবারই প্রথম জন্মদিনে এমন দামি কেক কাটলেন উর্বশী এমনটা নয়। এর আগে গত বছরও একটি হীরার কেক কেটে সমালোচনার মুখে পড়েছিলেন অভিনেত্রী। তবে এত সব আলোচনা-সমালোচনার প্রেক্ষিতে কোন উত্তর করেননি উর্বশী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।