Campus Pata 24
ঢাকাThursday , 29 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রাজি মিলার, খেলবেন বিপিএলের ফাইনাল

ডেস্ক রিপোর্ট
February 29, 2024 10:03 am
Link Copied!

বিপিএলের ফাইনাল নিশ্চিত করলেও দুশ্চিন্তা একটা থেকেই গিয়েছিল ফরচুন বরিশালের জন্য। কারণ দলের অন্যতম সেরা ক্রিকেটার ডেভিড মিলারের ‘বিয়ে’!
মার্চের ১ তারিখে বিপিএলের ফাইনালে কুমিল্লার বিপক্ষে মাঠে নামবে বরিশাল। ঠিক তার দুইদিন বাদেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মিলার। যার কারণে ফাইনালে তাকে পাওয়া নিয়ে সংশয় তৈরি হয়েছিল ফ্র্যাঞ্চাইজিটির। 
এমনকি রংপুর রাইডার্সের বিপক্ষে দ্বিতীয় কোয়ালিফায়ারে জয়ের পরেও এই শঙ্কার কথা জানিয়েছিলেন ফরচুন বরিশালের কর্নধার গোলাম মর্তুজা। তিনি বলেছিন, ‘মিলারের বিয়ে ৩ তারিখ। আমরা চেষ্টা করছি তাকে ফাইনালটা খেলানোর জন্য। যদি সে ফাইনাল খেলতে পারেন, তাহলে বিষয়টি আপনাদের জানিয়ে দেওয়া হবে। তবে এখনও পর্যন্ত আমরা চেষ্টা করছি তাকে নিয়েই ফাইনালে নামতে।’
বরিশাল ভক্তদের জন্য সুখবর! মিলার ফাইনাল খেলতে রাজি হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে দলটি।
মিলারের একটি ছবি পোস্ট করে ফরচুন বরিশাল লিখেছে, মিস্টার কিলার ডেভিড মিলার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ফাইনাল ম্যাচ খেলছে। 
এর আগে ফরচুন বরিশালের হয়ে বিপিএল খেলতে এসে প্রথম দিনের অনুশীলন শেষেই নিজের বিয়ের খবর দিয়েছিলেন প্রোটিয়া তারকা ডেভিড মিলার। জানিয়েছিলেন, নিজের বিয়ে নিয়ে ব্যস্ততার কারণে বিপিএলে অংশগ্রহণে দেরি হয়েছে তার। 
তবুও ফরচুন বরিশালের হয়ে গুরুত্বপূর্ণ দুটি ম্যাচেই অংশগ্রহণ করেছেন এই তারকা। দুই ম্যাচেই জয় তুলে নিয়ে ফাইনালে পৌছে গেছে তার দল।
জানা গেছে, আগামী মাসের শুরুতেই দীর্ঘদিনের বান্ধবী ক্যামিলা হ্যারিসকে বিয়ে করতে যাচ্ছেন ৩৪ পেরুনো এই ক্রিকেটার। মিলার চাইছেন, আইপিএল শুরুর আগেই বিয়ের পর্বটা সেরে ফেলতে।
 
 



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।