Campus Pata 24
ঢাকাThursday , 29 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সাকিব-তামিম ভুয়া ভুয়া শুনলে আমাদের মাটির ভেতর ঢুকে যাওয়া উচিত: মুশফিক

ডেস্ক রিপোর্ট
February 29, 2024 3:57 am
Link Copied!

একসময়ের দুই ভালো বন্ধু সাকিব আল হাসান ও তামিম ইকবালের মধ্যেকার দ্বৈরথের কথা কারোই অজানা নয়। এই দুই ক্রিকেটারের সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকায় দু’জনের ভক্তদের মধ্যেও রয়েছে বিভেদ। 
একজনের ভক্তরা সুযোগ পেলেই অন্যজনকে ‘ভুয়া’ ধ্বনিতে কটাক্ষ করতে দেখা যায়। যা ভালোভাবে নিচ্ছেন না ক্রিকেট সমর্থক থেকে শুরু করে সাকিব-তামিমের সতীর্থরাও। যে তালিকায় রয়েছেন ফরচুন বরিশালের ক্রিকেটার মুশফিকুর রহিম। 
  
বুধবার বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারেও মুখোমুখি হয়েছিল তামিমের ফরচুন বরিশাল ও সাকিবের রংপুর রাইডার্স। যে ম্যাচে জিতেছে বরিশাল, তারা চলে গেছে ফাইনালে। এদিন ৩৮ বলে ৪৭ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে সংবাদ সম্মেলনে আসেন মুশফিক। শেষদিকে এসে তার কাছে প্রশ্ন যায় সাকিব ও তামিমের দ্বৈরথ নিয়ে। উত্তরের একসময় মুশফিক টেনে আনেন সাকিব ও তামিমকে সাম্প্রতিক সময়ে ভুয়া ভুয়া বলার প্রসঙ্গটিও।
তিনি বলেন, ‘সত্যি কথা বলতে, এরকম বড় একটা ম্যাচে যদি এরকম একজন লাইমলাইট নিয়ে থাকে না, তাহলে সবচেয়ে রিল্যাক্স থাকা যায়। যে দুইজন দুজনের যুদ্ধ করবে আর আমরা আমাদের খেলাটা খেলব, ইজি (হাসি)। সত্যি কথা! দুজনই আমি দেখেছি, অনেক রিল্যাক্স ছিল, দুজনই ছিল নিজের মতো এবং ওরা দুজনই জানে নিজ নিজ দলের জন্য ওরা কত বড় অবদান রাখতে পারে। আমি মনে করি, তাদেরকে বলার কিছু নেই। ’ 
মুশফিক আরও বলেন, ‘দুজনই দুই দিক থেকে বাংলাদেশের কিংবদন্তি ক্রিকেটার। তাদেরকে নিয়ে লড়াই দূরের কথা, আমি মনে করি, তাদের নিয়ে কথা বলাই অনৈতিক ব্যাপার। তারা যতটুকু বাংলাদেশকে দিয়েছে এবং আশা করি আরও দেবে, সেটার সমকক্ষ কিছু নেই। যারা কথা বলেন বা এই যে ভুয়া ভুয়া বলেন মানে… এটা আসলে… সাকিব আর তামিম যদি ভুয়া ভুয়া শোনে, তাহলে তো আমাদের মাটির ভেতরে ঢুকে যাওয়া উচিত। সিম্পল জিনিস… তাদের মতো ক্রিকেটার যদি আসলে…(ভুয়া ভুয়া শোনে)!’



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।