Campus Pata 24
ঢাকাWednesday , 6 March 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় বিদেশি পিস্তলসহ দুই যুবক গ্রেপ্তার

Link Copied!

কুমিল্লার চৌদ্দগ্রাম থানা পুলিশ গুলি ভর্তি একটি বিদেশি পিস্তলসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার কালিকাপুর ইউনিয়নের নোয়াপুর গ্রামের আবদুল মোতালেবের ছেলে নাজমুল হাসান(২০) ও একই গ্রামের আবুল কালামের ছেলে রাকিব হোসেন(২০)। বুধবার সন্ধ্যায় তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা।
থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাতে উপ-পরিদর্শক লিটন চাকমার নেতৃত্বে একদল পুলিশ নিয়মিত টহল দেয়াড় সময় নাজমুল হাসান ও রাকিব হোসেনের গতিবিধি সন্দেহ হলে তাদেরকে আটক করা হয়।
এ সময় তাদের দেহ তল্লাশি করে নবরত্ন তেলের প্যাকেটের ভিতরে কসটেপ মোড়ানো অস্ত্রটি জব্দ করা হয়। এ সময় দুটি ম্যাগাজিন ও ২২ রাউন্ড গুলিও জব্দ করা হয়।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা আরও জানান, গ্রেপ্তারকৃতরা পুলিশের জিজ্ঞাসাবাদে জানায় জব্দকৃত বিদেশি পিস্তলটি ভারতীয় সীমান্তবর্তী এলাকার মো. রাহাত নামে অপর যুবক থেকে গ্রহণ করে নিজেদের দখলে রাখে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে বুধবার বিকেলে বুধবার বিকেলে অস্ত্র আইনে মামলা রজু করা হয়েছে এবং কি উদ্দেশ্যে তারা অস্ত্রটি গ্রহণ করেছে সে বিষয়ে তদন্ত করা হচ্ছে। এরসাথে আরও যারা জড়িত রয়েছে, তাদেরকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।